সন্দ্বীপ মুছাপুরে ২০ পিস ইয়াবাসহ আরমানকে আটক করেছে পুলিশ।

0 ৮৭৫,৪৯৬

চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মুছাপুর ইউনিয়নের আরমান(২৮)কে ২০ পিছ ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।আরমান একজন ইয়াবা ব্যবসায়ী বলে জানা য়ায়।বেশকিছুদিন ধরে সে ইয়াবা ব্যবসা করে আসছিলেন বলে জানা যায়।

সোমবার(১১ মার্চ)সন্ধা ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করেন।গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী আরমান মুছাপুর ২ নং ওয়ার্ড সরদার বাড়ীর আশ্রাফ উদ্দিনের ছেলে।

এ বিষয়ে সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ(ওসি)কবির হোসেন বলেন,এস.আই জয়নুল ও তার সঙ্গীয় ফোর্সসহ এনাম নাহার মোড়ে সন্ধা সাড়ে ছয়টায় মোবাইল-১ ডিউটি করছিলেন।গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন সন্দ্বীপ থানাধীন মুছাপুর ইউনিয়নে ১নং ওয়ার্ড আমন্দের গো বাড়ীর মোস্তফা প্রকাশ মোস্তানের ঘরের উঠানে স্থানীয় জনসাধারণ একজন মাদক ব্যবসায়ীকে মাদক সহ আটক করিয়া রাখিয়াছে।

উক্ত সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে উপস্থিত হইয়া সাক্ষী ও স্থানীয় জনসাধারনের সম্মুখে আরমানকে আটক করে।আটক হওয়া আরমান তার প্যান্টের ডান পকেট হইতে সাদা পলিথিনে মোড়ানো ২০ পিচ ইয়াবা ট্যাবলেট নিজ হাতে পুলিশকে বের করে দেয়।যাহার আনুমানিক মূল্য ৬ হাজার টাকা।

স্থানীয় জনসাধারন এক জনকে আটক করতে পারলেও অন্যজন পালিয়ে যায়।পালিয়ে যাওয়া আসামি শিপনের বাড়ি মুছাপুর ১নং ওয়ার্ড আমন্দের বাড়ী।তিনি মোস্তফার ছেলে বলে জানা যায়।

আজ মঙ্গলবার(১২ মার্চ)সন্দ্বীপ থানায় ২০১৮ সনের ৩৬(১) এর ১০(ক)/৪১ ধারায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।মামলা নং-৪।

সাব-ইন্সপেক্টর মোবারক হোসেন মামলাটি তদন্ত করিবেন এবং আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও নজরাধীন আছে বলে জানিয়েছেন সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ(ওসি)কবির হোসেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!