কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত।

0 ২৪,৭২৮

শান্তি-শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় আমরা এই শ্লোগানকে সামনে রেখে আজ আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি সমাবেশ জেলা দরবার হল ও প্রশিক্ষণ ছাউনি রামমালা কুমিল্লায় অনুষ্ঠিত হয় ,সভায় প্রধান অতিথি ছিলেন সঞ্জয় চৌধুরী জেলা কমান্ড্যান্ট আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কুমিল্লা বিশেষ অতিথি ছিলেন মনিরুল ইসলাম সার্কেল এ্যাডজুট্যানট কুমিল্লা, মোঃ ফজলে রাব্বী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সদর দক্ষিণ উপজেলা কুমিল্লা ।

অনুষ্ঠানে সভাপতি ছিলেন মোঃ আব্দুর সাত্তার উপজেলা আনসার ওভিডিপি কর্মকর্তা আদর্শ সদর কুমিল্লা।উক্ত সমাবেশে আরো উপস্থিত ছিলেন আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি কোম্পানি কমান্ডার, সকল ইউনিয়নের দলনেতা ও দলনেত্রী সহ উপজেলার ২০০ জন আনসার ভিডিপি সদস্যরা।

প্রধান অতিথি বক্তব্যে বলেন,যে কোন দুর্যোগে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে দেশ ও মানবতার কল্যাণে কাজ করছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। দেশপ্রেমে উজ্জীবিত হয়ে শান্তি-শৃঙ্খলা রক্ষায় অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর মত আনসার ভিডিপি শৃঙ্খলা বাহিনীও সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও জাতীয় সম্পদ রক্ষায় সর্বোচ্চ ত্যাগী শৃঙ্খলা বাহিনী হিসেবে কাজ করে যাচ্ছে।বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সর্ববৃহৎ জনবল নিয়ে যে কোন জাতীয় অনুষ্ঠানে নিরাপত্তাসহ উন্নয়নে কাজ করছে।

মাদক নারী নির্যাতন সহ যে কোন অপরাধ দমনে কঠোর ভূমিকা রাখতে সক্ষম বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তা নিশ্চিত করতে তৃণমূল পর্যায়ে কাজ করে যাচ্ছে ।দেশের যে কোন দূর্যোগে আনসার ভিডিপি সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেছে নির্বাচন সহ যে কোন জাতীয় অনুষ্ঠানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী অবদান রেখেছে।

আদর্শ সদর উপজেলার সমাবেশে উপস্থিত সদস্য সদস্যাদের মাঝে আনসার-ভিডিপির মনোগ্রাম যুক্ত ছাতা ৩৪ টি,বাই সাইকেল ৯টি এবং শুভেচ্ছা পুরস্কার ২০ টি সহ অন্যান্য উপহার সামগ্রী বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!