লালদীঘি পাড়ে সিনেমা স্টাইলে যুবক অপহরণ

0 ৩৮৭,৭৯৮
চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানার লালদীঘি পাড় এলাকা থেকে সিনেমা স্টাইলে এক যুবককে অপহরণের ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার(২০ জুলাই)বেলা সাড়ে ১১টায় ওই যুবককে উদ্ধারের পাশাপাশি অপহরণকারীদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তাররা হলেন,চট্টগ্রামের রাঙ্গুনিয়া থানার বেতছড়ি গ্রামের আবদুল মান্নানের ছেলে মামুন(২৫) ও মীরসরাইয়ের বামনসুন্দর গ্রামের মনির আহমদের ছেলে বেলাল(২৫)।এদিকে বাঁশখালীর কাজিরপাড়া গ্রামের মৃত মফিজুর রহমানের ছেলে কামাল উদ্দিনকে(৩৫)উদ্ধার করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে,গত সোমবার(১৮ জুলাই)দুপুর সাড়ে ১২টার দিকে লালদীঘি পাড়ের চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে বন্দি এক স্বজনের সঙ্গে সাক্ষাত করে বের হওয়ার সময় কামাল উদ্দিনকে জোর করে একটি গাড়িতে তুলে নেয় অপহরণকারীরা।পরের দিন কামাল তার ভাই জয়নাল আবেদিনকে ফোন করে অপহরণ হওয়ার বিষয়টি জানান।
এ সময় কামাল তার ভাইকে ফোনে বলেন,তাকে বেধড়ক পেটানো হয়েছে।পরে অপহরণকারীরা কামাল উদ্দিনকে হত্যার হুমকি দিয়ে ১৩ লাখ টাকা মুক্তিপণ চাইছে দাবি করে মঙ্গলবার রাত পৌনে ১১টায় কোতোয়ালী থানায় লিখিত অভিযোগ করেন জয়নাল আবেদিন।
এরপর পুলিশ অভিযান চালিয়ে তথ্যপ্রযুক্তির সহযোগিতায় অপহরণকারীদের অবস্থান শনাক্ত করা হয়।বুধবার সকালে অভিযান চালিয়ে রাঙ্গুনিয়ার ইসলামপুর এলাকার দুর্গম পাহাড়ি এলাকা থেকে অপহৃত কামাল উদ্দিনকে উদ্ধারসহ দুই অপহরণকারীকে গ্রেপ্তার করে পুলিশ।
কোতোয়ালী থানার ওসি জাহিদুল কবীর বলেন,কামাল উদ্দিন নামের এক যুবককে অপহরণ করার অভিযোগ করেন তার ভাই জয়নাল আবেদীন। অভিযোগ পেয়ে অপহরণকারীদের অবস্থান শনাক্ত করা হয়।তাদের অবস্থান দেখা যায় রাঙ্গুনিয়ার দুর্গম পাহাড়ি এলাকায়।বুধবার সকালে অভিযান চালিয়ে কামালকে উদ্ধার ও দুই অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!