সিএমপির কর্ণফুলী থানার অভিযানে গ্রেফতার-১

0 ৩০০,৩৯৭

দেড় বছর পূর্বে কর্ণফুলী থানার এক কলেজ পড়ুয়া মেয়ের সাথে আলী ফয়সাল(৩৭)এর ফেসবুকের মাধ্যমে প্রথমে পরিচয় এবং পরবর্তীতে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।আলী ফয়সাল নিজেকে অবিবাহিত পরিচয় দিলেও পরবর্তীতে সে বিবাহিত এবং দুই সন্তানের জনক জানতে পারলে তার সাথে মেয়েটি যোগাযোগ বন্ধ করে দেয়।

এতে আলী ফয়সাল প্রতিশোধ প্রবন হয়ে তার Md Foysol নামীয় ফেসবুক আইডি থেকে মেয়ের বিভিন্ন ধরনের অশ্লীল ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেওয়ার হুমকি প্রদান করে।একপর্যায়ে আলী ফয়সাল মেয়ের নাম ও ছবি ব্যবহার করে বিভিন্ন ফেসবুক আইডি খুলে হোয়াটসঅ্যাপ,ইমু,মেসেঞ্জারের মাধ্যমে বিভিন্ন সময়ে মেয়ের আপত্তিকর ছবিসহ কুরুচিপূর্ণ ও আজেবাজে কথাবার্তা আপলোড করেন।

পরবর্তীতে ভূক্তভোগী আলী ফয়সালসহ তার সহযোগী আরো একজন জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলে কর্ণফুলী থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি নিয়মিত মামলা রুজু হয়।

মামলা রুজুর ৪৮ ঘন্টার মধ্যে মামলার তদন্তকারী কর্মকর্তা কর্ণফুলী থানার এস আই সুমন দে এর নেতৃত্বে একটি চৌকশ দল তথ্য প্রযুক্তির সহায়তায় হবিগঞ্জ জেলার সদর মডেল থানাধীন চৌধুরী বাজার এলাকা হতে আলী ফয়সালকে গ্রেফতার করেন এবং তার হেফাজত হতে ডিজিটাল আলামত সহ মোবাইল ফোন জব্দ করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!