মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ-২০২৩ অনুষ্ঠিত।

0 ৬৮৭,৯৮৩

রাজধানীর বৃহত্তর মিরপুরের পেশাদার সাংবাদিকদের মাঝে বিনোদন ও আন্তরিকতা বজায় রাখার লক্ষে সাংবাদিকদের নিয়ে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার সারাদিনব্যাপী “মিরপুর সম্মিলিত সাংবাদিক জোট” এর আয়োজনে মিরপুর পাকহানাদার মুক্ত দিবস-২০২৩ উপলক্ষে এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়।

মিরপুর সাড়ে এগারো সিটি ক্লাব মাঠে সকাল ১০ ঘটিকায় খেলাটি জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে উদ্বোধন করা হয়।

খেলায় অংশগ্রহণ করেন- মিরপুর কিংস, মিরপুর টাইগার্স, ম. কামাল/ম. চঞ্চল স্মৃতি সংসদ ও আরপিসি।

ঢাকার বিভিন্ন এলাকা থেকে খেলা দেখতে আসা অসংখ্য দর্শক উপভোগ করে খেলাটি। সারাদিনব্যাপী খেলায় ফাইনালে এসে ০-৭ গোলে ম. কামাল/ম. চঞ্চল স্মৃতি সংসদকে পরাজিত করে মিরপুর টাইগার্স দল।

উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন- মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের সভাপতি- মোহাম্মদ মিজানুর রহমান মোল্লা।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ্, মাননীয় সংসদ সদস্য, ঢাকা-১৬ আসন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মোঃ শফিকুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক, সিটি লাইট প্রোপার্টিজ লিঃ। মোঃ লোকমান হোসেন, ব্যাবস্থাপনা পরিচালক, আলোক হেলথ কেয়ার লিঃ। গোলাম কাদের, চেয়াম্যান, ফ্রিল্যান্স জার্নালিস্ট এসোসিয়েশন অব বাংলাদেশ। বীর মুক্তিযোদ্ধা সৈয়দ বজলুল করিম (বিপিএম), সাবেক আইজি, বাংলাদেশ পুলিশ ও পল্লবী থানা পুলিশের অফিচার্জ ইনচার্জ (ওসি)  পারভেজ ইসলাম (পিপিএমবার)।

এ সময় ঢাকা-১৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লা বলেন- এমন একটি খেলায় আসতে পেরে আমি আনন্দিত ও এমন সুন্দর একটি আয়োজন করায় “মিরপুর সম্মিলিত সাংবাদিক জোট” কে তিনি ধন্যবাদ জানান। 

পল্লবী থানার অফিচার্জ ইনচার্জ (ওসি) পারভেজ ইসলাম (পিপিএমবার) তার বক্তব্যে সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে যুবসমাজকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে খেলাধুলায় আসতে সকল যুবকদের আহ্বান জানান। অতিথিদের বক্তব্য শেষে বিজয়ী দলের হাতে ট্রফি তুলে দেয়া হয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন- প্রীতি ফুটবল টুর্নামেন্টের উদযাপন কমিটির আহবায়ক ও মিরপুর সম্মিলিত সাংবাদিক জোটের সাধারণ সম্পাদক এস এম জহিরুল ইসলাম।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!