সন্দ্বীপে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট সম্পন্ন।

0 ৭০৯,৭৭৪

সন্দ্বীপে তুমুল প্রতিদ্বন্দ্বিতা এবং উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা প্রাথমিক ফুটবল গোল্ডকাপ টুর্নামেন্ট সম্পন্ন হয়েছে।সোমবার বিকেলে উপজেলা পরিষদ মাঠে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে টুর্নামেন্ট দু’টির ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে কালাপানিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ট্রাইব্রেকারে চৌকাতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন(ছেলেদের দল)হওয়ার যোগ্যতা অর্জন করে।অপরদিকে রহমতপুর অনন্তময়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় হারামিয়াস্থ দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ট্রাইবেকারে পরাজিত করে।

খেলা শেষে উপজেলা শিক্ষা অফিসার খোরশেদ আলমের সভাপতিত্বে পুরস্কার বিতরণ করা হয়।সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সম্রাট খীসা,উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলাউদ্দিন বেদন,নব-নির্বাচিত ভাইস চেয়ারম্যান ওমর ফারুক,সন্দ্বীপ প্রেস ক্লাব সভাপতি রহিম মোহাম্মদ।

অতিথিবৃন্দ টুর্নামেন্টে বিজয়ী ও রানার্স আপ দলের মাঝে ট্রফি এবং পদক বিতরণ করেন।এ সময় অন্যান্য ম্যাচের মত এম.হোসাইন শিশু মেধাবৃত্তির পক্ষ থেকে প্রথম গোলদাতাদের নগদ পুরস্কার ও সন্দ্বীপ আবাহনী ক্রীড়া চক্রের সৌজন্যে আগত অতিথিবৃন্দের মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়।

বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্টের অনুষ্ঠিত খেলায় প্রথমার্ধের পর তিশা’র দেয়া গোলে দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান সরকারী প্রাথমিক বিদ্যালয় দল এগিয়ে থাকলেও খেলা শেষ হওয়ার দু’ মিনিট আগে অনন্তময়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় দল গোল পরিশোধ করতে সক্ষম হয়।গোলের সমতা হওয়ায় ট্রাইব্রেকারে খেলার জয় পরাজয় নির্ধারন হয়।

এদিকে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টের ম্যাচেও দু’পক্ষের মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতায় শেষ পর্যন্ত ৩-৩ গোলে খেলা অমিমাংসিতভাবে শেষ হয়ে ট্রাইব্রেকারে জয়-পরাজয় নিষ্পত্তি হয়।

চ্যাম্পিয়ন(ছেলে)-কালাপানিয়া সরকারি প্রাথমিক দল।
রানার্স আপ-চৌকাতলী সরকারি প্রাথমিক বিদ্যালয়।
চ্যাম্পিয়ন(মেয়ে)-অনন্তময়ী সরকারি প্রাথমিক দল।
রানার্স আপ-দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান সর: প্রা: দল।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!