সন্দ্বীপ পৌরসভাস্থ ১ নং বিট পুলিশের উদ্যোগে নারী নির্যাতন প্রতিরোধে সমাবেশ অনুষ্ঠিত

0 ২৩৪

বাদল রায় স্বাধীন: ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে ও দেশব্যাপী ৬ হাজার ৯১২টি বিট পুলিশিং এলাকায় সমাবেশের অংশ হিসেবে সন্দ্বীপ পৌরসভাস্থ ১ নং বিটের উদ্যোগে নারী নির্যাতন বিরোধী সমাবেশ ও লাইভ প্রোগ্রাম সম্পন্ন হয়েছে। আজ ১৭ অক্টোবর সন্দ্বীপ পৌরসভার ব্রাক্ষন সাঁকোর পাশে ১ নং বিট পুলিশের কার্যালয়ে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন পৌরসভা আওয়ামীলিগের সভাপতি মোক্তাদের মাওলা সেলিম। ১ নং বিট পুলিশের দায়িত্বে থাকা এসআই মোঃ সিরাজ এর উপস্থাপনায় এতে বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর আলাউদ্দিন বাবলু, সাবেক ছাত্রনেতা মোঃ শামীম,সন্দ্বীপ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক বাদল রায় স্বাধীন, নারী নেত্রী পলি রানী নাথ, কাসেম হায়দার মহিলা কলেজের শিক্ষার্থী ময়না বেগম,সন্দ্বীপ মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্রী সাথী আক্তার প্রমুখ।

এছাড়াও এলাকার বিভিন্ন নারী,পুরুষ, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করছেন। সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানিয়ে এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন থেকে দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে ধর্ষণ,

নারী ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় জড়িত অপরাধীকে আইনের আওতায় এনে কঠিন শাস্তি প্রদান করে দৃষ্টান্ত স্থাপনের আহব্বান জানান। বক্তারা আরো বলেন এ সমস্ত নির্যাতনের বিচার দাবী না করে একটি কুচক্রি মহল এই ইস্যুকে কাজে লাগিয়ে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে বিভিন্ন কটুক্তি ও ওনার পদত্যাগের দাবী করে ঘোলা পানিতে মাছ শিকারের চেষ্টা করছে তাদেরকেও চিহৃিত করে দ্রুত আইনের আওতায় আনা হউক।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!