বন্দরে কলেজ ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে বিপ্বব নামের এক যুবক

0 ২০৯

শামিমা ইসলামঃ প্রথমে প্রেম ও পরে বিবাহের প্রস্তাবে রাজি না হওয়ায় প্রায় সময় রাস্তা ঘাটে এবং কলেজে যাওয়া আসার পথে উত্যক্ত করত বন্দরের এক কলেজ ছাত্রীকে। শুধু উত্যক্ত না জোড় করে তোলে নিয়ে যাওয়ার হুমকিও প্রদান করত।
তাতেও কাজ না হওয়ায় জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে একই এলাকার বিপ্লব (২৫) নামের এক যুবক।

বুধবার (২৩ ডিসেম্বর) রাত ১১ ঘটিকার সময় বন্দর থানার কুশিয়ারা উত্তরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

ধর্ষণের চেষ্টাকারী বিপ্লব (২৫) হলেন একই এলাকার মৃত্যু আলম মিয়ার ছেলে।

থানার অভিযোগ সূত্রে জানা যায়, বন্দর গার্লস স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর ছাত্রীকে একই এলাকার ছেলে বিপ্লব প্রথমে প্রেমের প্রস্তাব দেয়। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করলে পুনরায় বিবাহের প্রস্তাব দেয়। সে প্রস্তাবেও রাজি না হওয়ায় প্রায় সময় রাস্তা ঘাটে এবং কলেজে যাওয়া আসার পথে উত্যক্ত ওই ছাত্রীকে। শুধু উত্যক্ত না জোড় করে তোলে নিয়ে যাওয়ার হুমকিও প্রদান করত। তাতেও কাজ না হওয়ায় পরিকল্পনা মোতাবেক বুধবার (২৩ ডিসেম্বর) রাত ১১ ঘটিকার সময় মেয়েটি প্রাকৃতিক ডাকে সাড়া দিতে বেড় হলে আগে থেকে ওৎ পেতে থাকা ওই যুবক পেছন থেকে এসে মুখ চেপে ধরে জোড় পূর্বক ধর্ষণের চেষ্টা করে।

সে সময় মেয়েটির ডাক চিৎকারে পরিবারের লোকজন বেড় হয়ে আসলে আসামি বিপ্লব পালিয়ে যায়।

পরবর্তীতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের ঘটনার বিষয়ে অবগত করিলে কালক্ষেপন করিতে থাকে । ২৪(ডিসেম্বর) সন্ধ্যায় উক্ত ঘটনাটি নিয়া স্থানীয়ভাবে মীমাংসা করার কথা থাকলেও বিবাদী সহ বিবাদীর আত্মীয় স্বজন মীমাংসা না করে বিভিন্ন ধরণের টালবাহানা করিতে থাকে।

এরপর ঘটনার বিষয়ে স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গদের অবগত করে ও আত্মীয় স্বজনদের সাথে আলাপ আলোচনা শেষে ভিকটিমের বাবা থানায় এসে একটি অভিযোগ দায়ের করেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!