দেবিদ্বারে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল এক আরোহী নিহত।

0 ৭৮

কুমিল্লা উত্তর জেলা প্রতিনিধিঃ কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার জোবেদা খাতুন মহিলা বিশ্ববিদ্যালয়ের সামনে সড়ক দুর্ঘটনায় মোঃ সকাল মিয়া (১৮) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

শুক্রবার (০৩ ডিসেম্বর) সকাল ৯:৩০ ঘটিকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত সকাল মিয়া দেবিদ্বার পৌরসভার দক্ষিণ ভিংলাবাড়ি গ্রামের ছাফর আলীর মিয়ার ছেলে।

মিরপুর হাইওয়ে ফাড়ির উপ-পরিদর্শক ও স্হানীয়রা জানান, শুক্রবার সকালে মোঃ সকাল মিয়া ও রুবেল মিয়া দুইজন বাড়ি থেকে মোটরসাইকেলে বেপরোয়া গতিতে দেবিদ্বারের দোকানে যাওয়ার সময় জোবেদা খাতুন মহিলা কলেজের কিছু শিক্ষার্থী রাস্তা পারাপার হতে গিয়ে সামনে পরে। এসময় তাদের বাঁচাতে গিয়ে মোটরসাইকেল চালক সকাল মিয়া গতি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে ছিটকে পড়েন।

এসময় তার মাথার মগজ বের হয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হলে ঘটনাস্হলেই সকাল মিয়ার মৃত্যু হয়। সকাল মিয়ার সাথে থাকা মোঃ রুবেল মিয়া মারাত্মক জখম হলে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।

মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাসুদুর রহমান বলেন,খবর পেয়ে পুলিশ গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করেন এবং পরিবারের সম্মতিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ তাদের বুঝিয়ে দেওয়া হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!