চুরিই যাদের পেশা

আল আমিন,চট্টগ্রামঃ নগরীর কোতোয়ালী থানাধীন এলাকায় অভিযান চালিয়ে মোবাইল ফোন সেট চুরি যাদের পেশা এরকম তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।
বিভিন্ন এলাকার বাসা-বাড়ি, বাস স্টেশন, শপিং মল ঘুরে সুযোগ বুঝে চুরি করাই তাদের একমাত্র পেশা।
এসব চোরাই মোবাইল আবার কমদামে বিভিন্নজনের কাছে বিক্রি করে তারা।

আজ শুক্রবার (১৭ জুলাই) এমন চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করার বিষয়টি জানানো হয় পুলিশের পক্ষ থেকে। তাদের কাছ থেকে বিভিন্ন ব্র্যান্ডের ২৫টি চোরাই মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়। বাংলানিউজ
গ্রেফতার তিনজন হলো সন্দ্বীপ উপজেলার কালাপানিয়া এলাকার মো. ইউসুফের ছেলে মো. সাইফুল ইসলাম (৩৩), নোয়াখালী জেলার সোনাইমুড়ি বাংলাবাজার এলাকার মো. হারুন অর রশিদের ছেলে মো. সাজ্জাদ (২৩) ও ফরিদপুর জেলার আলমডাঙ্গা দীঘলঝর্না এলাকার আতাউর মিয়ার ছেলে মো. সুমন প্রকাশ রুবেল (২৪)। তারা নগরীর বিভিন্ন এলাকায় বসবাস করেন।
তাদের মধ্যে সাজ্জাদ ও সুমন প্রকাশ রুবেলের বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ মহসিন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) সজল দাশ বলেন, “গ্রেফতার তিনজন মূলত পেশাদার মোবাইল চোর। তাদের কাজ হলো নগরীর বিভিন্ন এলাকার বাসা-বাড়ি, বাস স্টেশন, শপিং মল ঘুরে সুযোগ বুঝে চুরি করা। চোর চক্রের সদস্যরা মোবাইল ফোন চুরি করে এনে সাইফুলের কাছে বিক্রি করে থাকে। সাইফুল কমদামে বিভিন্নজনের কাছে এসব মোবাইল ফোন বিক্রি করেন।”

Comments (০)
Add Comment