সন্দ্বীপে আমেরিকা প্রবাসী মনিরুজ্জামান চৌধুরী প্রকাশ শিমুল চৌধুরীর ভ্রাতৃত্বের উপহার ও সৌর প্যানেল বিতরন।

বাদল রায় স্বাধীনঃ সন্দ্বীপ গাছুয়া ইউনিয়নের মানবিক মানুষ আমেরিকা প্রবাসী মনিরুজ্জামান চৌধুরী প্রকাশ শিমুল চৌধুরীর ব্যক্তি উদ্যোগে করোনার মহা দূর্যোগে অসহায় মানুষের মাঝে ভ্রাতৃত্বের উপহার হিসেবে ২ শতাধীক পরিবারে খাদ্য সামগ্রী বিতরন ও ২ টি পরিবারের মেধাবী ছাত্র/ছাত্রীর পড়ালেখার সুবিধার্থে সৌর প্যানেল প্রদান করা হয়েছে।

আজ ১০ জুলাই গাছুয়ার বিখ্যাত চৌধুরী বাড়িতে এই উপহার প্রদানের সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাছুয়া ইউনিয়ন থেকে নৌকা মার্কার চেয়ারম্যান মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আওয়ামীলিগ সভাপতি মোঃ আবু হেনা,গাছুয়া ইউনিয়ন আওয়ামীলিগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক মোঃ শামীম কাউসার,উপজেলা ছাত্রলীগ সভাপতি মাহফুজুর রহমান সুমন, মুস্তাফিজুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাষ্টার দিদারুল আলম, ইউনিয়ন আওয়ামীলিগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ আলমগীর মেম্বার প্রমুখ।

সভায় আগত অতিথি বৃন্দ বলেন মনিরুজ্জামান প্রকাশ শিমুল চৌধুরী একজন মানবিক গুন সম্পন্ন সাদা মনের মানুষ, তিনি অসহায়,প্রতিবন্ধী গরীব দুঃখী মানুষের বিভিন্ন প্রকার সহায়তা এবং মসজিদ, মাদ্রাসা, এতিমখানা সব কিছুতে অনুদান দিয়ে থাকেন। এছাড়াও অনেক গুলো প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ও ভুমি দাতাও বটে।আমরা এ মহানুভব ব্যক্তির সর্বাঙ্গীন কল্যান সহ ওনার সুস্থ সুন্দর ও নিরাপদ জীবন প্রত্যাশা করছি মহান স্রষ্টার কাছে।

প্রবাস থেকে শিমুল চৌধুরী বলেন স্রষ্টা আমাকে আমার প্রয়োজনের চেয়ে বেশী দিয়েছেন, আমার অর্জিত টাকা দিয়ে আমার নিজস্ব আরাম আয়েশ বা ভোগ বিলাসের কোন ইচ্ছা আমার নেই। বরং আমি আমার সেই সম্পদ বা অর্জিত টাকা অসহায়, গরীব মানুষ বা বৃদ্ধদের কল্যানে ব্যায় করার জন্য আমি বৃদ্ধাশ্রম, এতিম খানা বা অন্যকোন প্রতিষ্ঠান খোলার স্বপ্ন দেখছি। যা একটি ট্রাস্ট ফান্ডের মাধ্যমে পরিচালনা করবো। আমি শুধু মানুষের দোয়া প্রত্যাশা করছি।

Comments (০)
Add Comment