আওয়ামীলীগ নেতাকর্মীদের বিক্ষোভ আর প্রতিবাদে উত্তাল সন্দ্বীপ।

রহিম মোহাম্মদঃ সন্দ্বীপ থেকে নির্বাচিত সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা,সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামীলীগ সভাপতি মাস্টার শাহজাহান বি.এ এর বিরুদ্ধে কতিপয় ব্যক্তির কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে ২৬ ডিসেম্বর শনিবার সন্দ্বীপ সদর ছিল উত্তাল।

সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শনিবার উপজেলা কমপ্লেক্সে সর্বস্তরের মানুষের উপস্থিতিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সকাল ১১টায় আওয়ামীলীগের সেক্রেটারী মাঈন উদ্দিন মিশনের নেতৃত্বে এক বিশাল বিক্ষোভ মিছিল শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে।পরে উপজেলা আওয়ামীলীগের কার্য্যালয়ে আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন বেদনের সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাবেক ছাত্রনেতা মিজানুর রহমানের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সেক্রেটারী মাঈন উদ্দিন মিশন, মুক্তিযোদ্ধা নেতা মাজহারুল ইসলাম,মেয়র মোক্তাদের মাওলা সেলিম,চেয়ারম্যান আবুল খায়ের নাদিম,এস. এম আনোয়ার হোসেন,ফখরুল ইসলাম পনির,জসিম উদ্দিন,মহিউদ্দিন জাফর,আবু হেনা,ফরিদুল মাওলা কিশোর,সফিকুল মাওলা,সিরাজুল মাওলা, মনিরুজ্জামান আরমান,রবিউল আলম সমীর,আশ্রাফ উল্যা আসিফ মেম্বার,যুবলীগ সভাপতি ছিদ্দিকুর রহমান,ছাত্রলীগ সভাপতি মাহফুজুর রহমান সুমন প্রমূখ।

সমাবেশে বক্তারা উপজেলা আওয়ামীলীগের নতুন কমিটির গঠনকে কেন্দ্র করে সন্দ্বীপ ও চট্টগ্রামে প্রকাশ্য সভায় আওয়ামীলীগ নেতৃবৃন্দদের জড়িয়ে কতিপয় নেতা-কর্মীর কুরুচিপূর্ণ বক্তব্যের তীব্র প্রতিবাদ জানানো হয়।

তারা বলেন দলের উন্নয়ন কর্মকান্ডকে প্রশ্নবিদ্ধ করে তুলতে আজ তারা মিশন নিয়ে মাঠে নেমেছেন।দলীয় ফোরামে কোন সুযোগ না নিয়ে দলীয় নেতৃবৃন্দদের বিব্রত করে সন্দ্বীপের উন্নয়নকে বাধাগ্রস্ত করার যড়যন্ত্র করার অপরাধে এসব নেতা-কর্মীদের বিরুদ্ধে দলীয় ব্যবস্থা নেয়ার জন্য সমাবেশে দাবী জানানো হয় এবং আগামীতে দলের ও দলীয় নেতৃবৃন্দদের ভাবমূর্তি ক্ষুন্নকারীদের ঐক্যবদ্ধভাবে দাঁতভাঙ্গা জবাব দেয়ার প্রত্যয় ব্যক্ত করা হয়।

Comments (০)
Add Comment