করোনা রোগীদের জন্য হাসপাতালে নেই প্রয়োজনীয় অক্সিজেন সাপোর্ট, সহায়তায় এগিয়ে এল সমবায় প্রতিষ্ঠান রূপালী ক্রেডিট।

রহিম মোহাম্মদ,সন্দ্বীপঃ চট্টগ্রামের বিচ্ছিন্ন উপজেলা সন্দ্বীপে করোনা সংক্রমনের মাত্রা দিন দিন বেড়েই চলছে।কিন্তু তাদের চিকিৎসায় এখানকার সরকারী বেসরকারি হাসপাতালগুলোতে প্রয়োজনের তুলনায় নগন্য অক্সিজেন সাপোর্ট।

এসব সংকটাপন্ন রোগীদের মানবিক সহায়তায় এগিয়ে এসেছে জাতীয় পুরস্কারপ্রাপ্ত সমবায়ী প্রতিষ্টান রূপালী ক্রেডিট।হাসপাতালে এসব রোগীদের জরুরি চিকিৎসা সহযোগিতা দিতে রবিবার বিকেলে আনুষ্ঠানিকভাবে এ প্রতিষ্ঠানের পক্ষ থেকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার হাতে ১০টি অক্সিজেন সিলিন্ডার তুলে দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান সহ স্থানীয় সংবাদকর্মী ও প্রতিষ্ঠানের সদস্যরা উপস্থিত ছিলেন।এ উপলক্ষে প্রতিষ্ঠানের এনাম নাহার মোড় শাখা কার্য্যালয়ে উপজেলা সমবায় কর্মকর্তা মিন্টু বড়ুয়ার সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

রূপালী ক্রেডিট এর এজিএম কামরুল ইসলাম টিটু ‘ র সঞ্চালনায় এ অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে সংক্ষিপ্ত আলোচনায় অংশ নেন উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ ফজলুল করিম,সন্দ্বীপ থানার অফিসার ইন চার্জ বশির আহাম্মদ খাঁন প্রেস ক্লাবের সভাপতি রহিম মোহাম্মদ,বিশিষ্ট ব্যাবসায়ী মিজানুর রহমান,সাবেক ব্যাংকার কাজী শামসুল আহসান খোকন ও বিশিষ্ট সমবায়ী সাইফুল ইসলাম ইনসাফ প্রমূখ।

বক্তারা প্রতিষ্ঠানের দক্ষ ব্যবস্থাপনায় আমানত সুরক্ষা সহ নানা ক্ষেত্রে বিনিয়োগ কার্য্যক্রমে স্বল্প সময়ে এটি সদস্যদের আস্থা অর্জনের পাশাপাশি বিগত সময়ে সামাজিক কল্যানমূলক কাজের সন্তোষ প্রকাশ করেন এবং এ সংকটময় মুহুর্তে মানবিক সহায়তার প্রশংসা করেন।

আলোচনা শেষে আগতদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও সার্জিকাল মাস্কের প্যাকেট বিতরণ করা হয় এ সময় মছাপুর ইউনিয়নের একজন কিডনি রোগীর চিকিৎসা জন্য আর্থিক সহায়তাও প্রদান করা হয়।

Comments (০)
Add Comment