করোনা রোগী’র চিকিৎসায় দু’লাখ লিটার সেন্ট্রাল অক্সিজেন সাপ্লাই ইউনিট এর উদ্বোধন সন্দ্বীপে।

রহিম মোহাম্মদঃ নৌপরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও চট্টগ্রামের সন্দ্বীপ থেকে নির্বাচিত সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা বলেন, প্রায় ১৩ কোটি মানুষকে ভ্যাকসিন প্রদানের মাধ্যমে শেখ হাসিনার সরকার করোনা মহামারী থেকে দেশের মানুষকে রক্ষা করার উদ্যোগ নিয়েছেন।

শুধু ভ্যাকসিন গ্রহন করে নয় স্বাস্থ্যবিধি মেনে করোনা প্রতিরোধে সবাইকে এগিয়ে আসতে হবে। বৃহস্পতিবার সকালে সন্দ্বীপ গাছুয়া’য় উপজেলা ৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে জাইকার অর্থায়নে করোনায় শ্বাসকষ্ট রোগীদের প্রাথমিক সাপোর্ট দিতে সেন্ট্রাল অক্সিজেন সাপ্লাই ইউনিটের আনুষ্ঠানিক উদ্ভোধন উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে এমপি মিতা এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মাস্টার শাহজাহান বিএ বলেন,এ সাপ্লাই ইউনিট থেকে ২০ শয্যায় প্রায় দু’লক্ষ লিটার অক্সিজেন সরবরাহ করা যাবে।বিচ্ছিন্ন দ্বীপের জরুরী রোগীরা এ ইউনিটের মাধ্যমে বিশেষ সুবিধা পাবেন।

সন্দ্বীপ উপজেলা নির্বাহী অফিসার জেপি দেওয়ান এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামিলীগের সাধারন সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন,পৌর মেয়র মোক্তাদের মাওলা সেলিম,ডাঃ ফজলুল করিম,চেয়ারম্যান শামসুদ্দিন রাজধন প্রমুখ।এর আগে হাসপাতাল ভবনের নীচ তলায় কেন্দ্রীয় অক্সিজেন সরবরাহ ইউনিট ফিতা কেটে উদ্ভোধন করা হয়।

Comments (০)
Add Comment