কাতারে সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরামের অভিষেক অনুষ্ঠিত।

সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম কাতারের অভিষেক ২০২২ অনুষ্ঠিত হয়েছে,রাজধানী দোহার নিউ জামান রেস্টুরেন্টে সংগঠনের সহ-সভাপতি মইনুল শুভর সঞ্চালনায় সভাপতিত্ব করেন সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম কাতারের সম্মানিত সভাপতি শাহাদাত হোসেন হৃদয়।

 

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শরিফুল হক সাজু-সাধারণ সম্পাদক কাতার বিএনপি ও সদস্য সচিব,মধ্যেপ্রাচ্য সুবর্নজয়ন্তী উদযাপন কমিটি।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসমাইল মনসুর,সভাপতি বৃহত্তর চট্টগ্রাম জাতীয়তাবাদী সমর্থক গোষ্ঠী কাতার ও সহ-সভাপতি কাতার বিএনপি।মঞ্চে উপস্থিত ছিলেন কাতার বিএনপি’র সহ-সভাপতি আব্বাস উদ্দিন।যুগ্ম সম্পাদক মহিউদ্দিন কাজল ও আইনুল কবির বাবু।

 

এছাড়াও উপস্থিত ছিলেন সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম কাতারের প্রতিষ্ঠাতা উপদেষ্টা ইসমাইল দিদার।আরো উপস্থিত ছিলেন ফোরামের সিনিয়র সহ-সভাপতি সোহেল মোস্তফা ও অন্যতম সহ-সভাপতি মোস্তফা কামাল।সহ-সভাপতি শাহজাহান, জাপর ও  রিপন।সাধারণ সম্পাদক,আতিক উল্লাহ আতিক।

 

এতে বক্তব্য রাখেন কাতার বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সহ ফোরামের যুগ্ম সম্পাদক সোহেল তাজ,সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন,সহ সাধারণ সম্পাদক শামীম খান,সহ দপ্তর সম্পাদক এম এ মান্নান সহ আরো অনেকে।

 

ভিডিও কনফারেন্সে ভার্চুয়াল বক্তব্য রাখবেন সন্দ্বীপ বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন ও জামসেদুর রহমান এবং সাবেক ছাত্রনেতা ও সন্দ্বীপ উপজেলা বিএনপি’র যুগ্ন আহবায়ক আজমত আলী বাহাদুর। এছাড়াও বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কামাল পাশা বাবুল।

 

সংগঠনের সহ-সভাপতি আলমগীর হুজুরের মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয় সন্দ্বীপ জাতীয়তাবাদী ফোরাম কাতার এর অভিষেক অনুষ্ঠান।

 

সভায় ফোরামের নেতাকর্মীরা কমিটমেন্টে আবদ্ধ হয় সকল গ্রুপিং ঊর্ধ্বে গিয়ে দেশ ও দলের জন্য কাজ করে যাবেন।আগামীতে সন্দীপ উপজেলা বিএনপি থেকে যাকে নমিনেশন দেবে তার জন্য কাজ করে যাবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

Comments (০)
Add Comment