চট্টগ্রামের সন্দ্বীপের ঐতিহ্যবাহী মুছাপুর প্রবাসী ঐক্য পরিষদের ক্যান্সার আক্রান্ত রোগীকে অনুদান প্রদান

বাদল রায় স্বাধীন: অসুস্থ মানুষের পাশে একটু ভালোবাসার ছায়া এবং সর্বত্র মানব সেবায় অসহায় মানুষের পাশে দাঁড়ায় এ শ্লোগান নিয়ে সন্দ্বীপের ঐতিহ্যবাহী মুছাপুর ইউনিয়নের প্রবাসে অবস্থানকারী সন্তানদের মানবিক সংগঠন ঐতিহ্যবাহী মুছাপুর প্রবাসী ঐক্য পরিষদের উদ্যোগে মুছাপুর ৩ নং ওয়ার্ডের হতালী হাজির বাড়ির ক্যান্সার আক্রান্ত রোগী মোঃ আব্দুল মান্নানকে চিকিৎসা সহায়তা হিসেবে ৪০ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।সংগঠনের প্রধান উদ্যোক্তা রিদোয়ানুল বারী পারভেজ এর নেতৃত্বে হোয়াটআ্যাপ গ্রুপের মাধ্যমে সদস্যদের কাছ থেকে সংগৃহীত সে টাকা আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করেন মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জ্বনাব আবুল খায়ের নাদিম।

এ উপলক্ষে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তারা বলেন -মুছাপুরের প্রবাসে অবস্থানকারী সন্তানদের শ্রমে ঘামে কষ্টার্জিত টাকা তারা দেশ প্রেম ও নারীর টানে এলাকার মানুষের প্রতি ভালোবাসা স্বরুপ নিজেরা আরাম আয়েশ না করে দেশে এ সমস্ত মানবিক কাজে পাঠিয়ে দেয়।অথচ তারাও আর্থিক ভাবে তেমন স্বচ্ছল নয় তাদের এ উদার মানষিকতার জন্য আমরা তাদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। স্রষ্টা তাদের মঙ্গল করুক এবং তাদের দানের হাত আরো প্রসারিত করুক।

অপর দিকে সুদুর প্রবাস থেকে প্রবাসী ঐক্য পরিষদের মুল উদ্যোক্তা ও হোয়াটসআ্যাপ গ্রুপের এডমিন রিদোয়ানুল বারী পারভেজ এবং গ্রুপের এডমিন যথাক্রমে মোঃ মোহাম্মদ শাহাদাত হোসেন রিপন, মোঃ ইব্রাহিম, মোঃ ওমর ফারুক,মোঃ সিহাব উদ্দীন এবং সদস্য মোঃ সৈকত,মোঃ আলতাফ, মোহাম্মদ আয়ুব, মোহাম্মদ সোহেল , মোহাম্মদ মাকসুদ আহমমেদ, মোহাম্মদ মিনহাজ, মোহাম্মদ মিলন,মোহাম্মদ ইসলাম , মোহাম্মদ কাউসার, মোঃ রাসেল ও এনায়েত প্রবাস থেকে প্রেরিত ভিডিও বার্তায় বলেন এলাকার মানুষের প্রতি নিখাদ ভালোবাসা ও দায়িত্ববোধ থেকে আমাদের এ প্রচেষ্টা। এটি একমাত্র মানবিকতাবোধ থেকে আমরা করছি। ভবিষ্যতে আমরা চেষ্টা করবো এই রকম অসহায় মানুষদের পাশে আরো বেশি দাঁড়ানোর জন্য। আমরা সকলের দোয়া প্রত্যাশী।

Comments (০)
Add Comment