দাশের হাট বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পুর্ণ হয়েছে।

আসন্ন দাশের হাট বাজার পরিচালনা কমিটির নির্বাচন সম্পুর্ণ হয়েছে।গত ২৩শে ফেব্রুয়ারী রোজ বৃহস্পতিবার সকাল নয়টা থেকে বিকাল চারটা পর্যন্ত ভোট গ্রহণ চলছে।

এতে ভোটাররা আনন্দ মুখর পরিবেশে তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রধান করেন।সকাল থেকে ভোটার উপস্থিতি ছিল খুবই কম কিন্তু দুপুর একটার পর থেকে ভোটারে উপস্থিতি বাড়তে থাকে।

ভোটার সংখ্যা ৫৩৬।বিভিন্ন পদ প্রার্থী ছিলো ২১জন। তার মধ্যে ক্রিড়া বিষয়ক সম্পাদক ও সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে।বাকি ৬টি পদে ১৭ জন হাড্ডাহাড্ডি লড়াই চলে।সহ সভাপতি পদে চার জন, সাধারণ সম্পাদক পদে দুই জন,সহ-সাধারণ সম্পাদক পদে চার জন,কোষাধ্যক্ষ পদে দুই জন,প্রচার ও সমাজ কল্যান সম্পাদক পদে তিন জন,ধর্ম বিষয়ক সম্পাদক পদে দুই জন প্রার্থী ছিলেন।

এতে নির্বাচিত হয়েছে সভাপতি পদাধীকার বলে চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রাজু,সহ-সভাপতি মহসিন,সাধারণ সম্পাদক জামাল উদ্দিন,সহ-সাধারণ সম্পাদক নুরনবী,কোষাধ্যক্ষ রেদোয়ান হোসেন,দপ্তর ও প্রচার সম্পাদক গিয়াসউদ্দিন,ধর্ম বিষয়ক সম্পাদক মানিক,ক্রিড়া বিষয়ক সম্পাদক খোকন বিনা প্রতিদ্বন্দ্বীতায়,সদস্য পদে আরিফ হোসেন,আব্দুল মান্নান,ইউসুফ,বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে।

দাশের হাট বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক জামাল উদ্দিন বলেন,যাদের অক্লান্ত পরিশ্রমে ও ভালোবাসা দিয়ে আমাকে নির্বাচিত করেছেন আমি তাদের কাছে চিরকৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমার উপর যে দায়িত্ব অর্পন করেছেন তা যেনো সঠিক ভাবে পালন করতে পারি সে সহযোগিতা কামনা করছি।

Comments (০)
Add Comment