প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দৈনিক সাঙ্গু‘র বিনামূল্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ ও রক্তের গ্রুপ নির্ণয়।

বৃহত্তম চট্টগ্রামের দৈনিক সাঙ্গু‘র ২০ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দিশারী যুব ফাউন্ডেশন ও নুর প্রিন্টের সহযোগীতায় পথচারী, শ্রমজীবি ও নিন্মবিত্তের মানুষদের মাঝে বিনামূল্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ও রক্তের গ্রুপ নির্ণয় কর্মসুচি পালন করা হয়েছে।

শনিবার(২৯ জানুয়ারী) বিকেল ৫ টায় নগরীর আন্দরকিল্লাস্থ চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সংলগ্ন এলাকায় এই কর্মসূচি পালন করা হয়।

এসময় প্রধান অতিথি ছিলেন রেড ক্রিসেন্ট বাংলাদেশ,চট্টগ্রাম সভাপতি ডঃ শফিউল আজম।
এ উপলক্ষে দৈনিক সাঙ্গুর সম্পাদক ও প্রকাশক কবির হোসেন সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অথিতি বলেন চট্টগ্রাম অঞ্চলের জনপ্রিয় দৈনিক পত্রিকা সাঙ্গু করোনার দূর্যোগকালীন সময়ে জনগনের দুর্বিষহ অবস্থা বিবেচনায় বিনামূল্যে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার বিতরন ও রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে পালন প্রসংশার দাবী রাখে।

তিনি আরো বলেন, গত করোনা কালীন ঢেউয়ের তুলনায় চলমান সংক্রমনের হার খুবই বেশি। গতবারের করোনা সংক্রমণের হার ছিল ৩৩ শতাংশ এবছর তা ৪০ শতাংশেরও বেশি তব্ওু এ বছরের মৃত্যুর হার কম কারন আমাদের জনসংখ্যার বেশিরভাগই ১ম ও ২য় ডোজ নিয়েছেন। এই করোনা মোকাবেলায় আমাদের যার যার অবস্থানে সচেতন হয়ে দলমত নির্বিশেষে সকলকে সাথে নিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসাম্প্রদায়িক সপ্নের সোনার বাংলা গড়ার অংশিদার হিসেবে আমাদের এই করোনার বিরুদ্ধে লড়াই করতে হবে।

দৈনিক সাঙ্গুর এই কর্মসূচিতে সহযোগীসংগঠন দিশারী যুব ফাউন্ডেশনের সকল সদস্যদের তিনি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, মুক্তিযুদ্ধের সময় দেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ও লাল সবুজের পতাকা রক্ষার জন্য দেশের যুব সমাজ ঝাপিয়ে পড়ে ছিল,করোনা মহামারী চলাকালীন সময়ও তার ব্যতিক্রম ঘটেনি। এ জন্য তোমাদের শুভেচ্ছা ও অভিনন্দন এই ঋণ কখনো কখনো সৌধ হবার নয়।

এসময় উপস্থিত ছিলেন বিশেষ প্রতিনিধি নুর উদ্দিন, আইন বিষয়ক সম্পাদকঃ মোঃ সারোওয়ার হোসাইন (লাভলু), সাবএডিটর মোঃ দস্তগীর আলম, স্টাফ রিপোর্টারঃ মঈন উদ্দিন মিলন, স্টাফ রিপোর্টার আশিকুর রহমান, সহ রেড ক্রিসেন্ট বাংলাদেশ,চট্টগ্রামের আজীবন সদস্য মোঃ কামাল হোসেন সহ প্রমূখ।

কর্মসূচিতে সার্বিক সহযোগিতায় ছিলেন দিশারী যুব ফাউন্ডেশন বাংলাদেশ এর সহ সভাপতি (প্রকল্প ও প্রজেক্ট) মোঃ নূর খান, মোঃ আশিক, সালাউদ্দিন জীবন, মিনহাজ, মোঃ ইমন, সারোয়ার উদ্দিন নিরব, রিফাত, জালাল উদ্দিন, মোঃ আশিক সহ সদস্যবৃন্দ।

এছাড়াও আরো উপস্থিত ছিলেন, দিশারি যুব ফাউন্ডেশন বাংলাদেশের অঙ্গ সংগঠন আদর্শ ছাত্র ও যুব সমাজ সংগঠনের নেতৃবৃন্দ। কর্মসূচির শেষে উপস্থিত সকলে দৈনিক সাঙ্গু পত্রিকার নিরপেক্ষ, সাহসী ও বস্তুনিষ্ঠ সংবাদের জন্য সাধুবাদ জানান।

Comments (০)
Add Comment