বাংলাদেশ সাংবাদিক পরিষদ(বিএসপি)’র উদ্যোগে মরহুম সাংবাদিক এম.শামসুল হুদার পরিবার কে আর্থিক অনুদান প্রদান

ইলিয়াস কামাল বাবুঃ সন্দ্বীপ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য,সাপ্তাহিক জনতার খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক,মরহুম সাংবাদিক এম. শামসুল হুদা’র পরিবার কে বাংলাদেশ সাংবাদিক পরিষদ(বিএসপি)’র উদ্যোগে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

এ উপলক্ষে ৯ অক্টোবর বিকেলে স্থানীয় গ্রীন চিলিজ্ রেঁস্তোরায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।এতে সভাপতিত্ব করেন-বাংলাদেশ সাংবাদিক পরিষদ (বিএসপি) সন্দ্বীপ উপজেলা কমিটির
সভাপতি ইলিয়াস কামাল বাবু।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা নির্বাহী অফিসার বিদর্শী সম্বৌধি চাকমা।বিশেষ অতিথি ছিলেন বিএসপির উপদেষ্টা দেলোয়ার হোসেন সন্দ্বীপি ও কবি নীলাঞ্জন বিদ্যুৎ।

প্রধান অতিথি তার বক্ত্যব্যে বলেন সাংবাদিকতা একটি মহৎ পেশা,দ্বন্ধ এড়িয়ে পেশাগত কাজে সততার সাথে নিয়োজিত থাকলে হলুদ সাংবাদিকতা কমে আসবে।তিনি বাংলাদেশ সাংবাদিক পরিষদ(বিএসপি)’র সদস্যদের সাংবাদিকতা করার পাশাপাশি,সংবাদকর্মীদের বিপদে সহায়তার হাত নিয়ে পাশে দাঁড়াতে দেখে ভালো লাগছে।

পরে আমেরিকায় অবস্থানকারী বাংলাদেশ সাংবাদিক পরিষদ(বিএসপি)’র কেন্দ্রীয় কমিটির সভাপতি শরীফউদ্দীন সন্দ্বীপি’র উদ্যোগে আমেরিকা প্রবাসী সন্দ্বীপিদের কাছ থেকে সংগৃহীত অনুদানের ৬০ হাজার টাকা মরহুম সাংবাদিক শামসুল হুদার ছোটো ভাই সহিদের হাতে তুলে দেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার।

এর আগে অনুষ্ঠিত বিএসপি’র কার্যকরী কমিটির এক সভায় আমেরিকা প্রবাসী সন্দ্বীপি হাজী আবুল বাশার ভূঁইয়া সন্দ্বীপি ও কবি নীলাঞ্জন বিদ্যুৎ কে বাংলাদেশ সাংবাদিক পরিষদ,সন্দ্বীপ উপজেলা কমিটির উপদেষ্টা মন্ডলীর সদস্য করা হয়।

সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলাদেশ সাংবাদিক পরিষদ(বিএসপি)’র সাধারন সম্পাদক মোহাম্মদ হাসানুজ্জামান সন্দ্বীপি।

Comments (০)
Add Comment