ভারতের বিপক্ষে খেলায় সব সময় এটাই নিয়তি : সাকিব

আরও একবার কাছে গিয়েও জেতা হলো না বাংলাদেশের। ভারতের কাছে এলো হৃদয় ভাঙা হার।শেষ বলে ৭ রানের সমীকরণের ম্যাচে হেরে ক্রিকেটারদের দেখা গেছে বিষণ্ন। ম্যাচশেষে অধিনায়ক সাকিব আল হাসানও শোনালেন ভারতের বিপক্ষে বারবার কাছে গিয়েও জিততে না পারার আফসোসের কথা।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি বলেছেন,ভারতের বিপক্ষে খেলায় সব সময় এটাই নিয়তি,আমরা সব সময় জয়ের অবস্থায় থাকি কিন্তু শেষটা করতে পারি না।এটা ঠিক,খুবই ভালো একটা ম্যাচ ছিল।দর্শকরা উপভোগ করেছে,দুই দল উপভোগ করেছে।আমরা এটাই চাই।দিন শেষে এক দল জিতবে,এক দল হারবে।

ভারতের বিপক্ষে নিজেকে মেলে ধরেছেন লিটন দাসও।দারুণ সব শট খেলে দলের জন্য মোমেন্টাম ঠিক করে দিয়েছিলেন তিনি।৭ চার ও ৩ ছক্কায় ২৭ বলে ৬০ রানের ইনিংস খেলেন তিনি।দলের জয়ের ভিত্তি গড়ে দিলেও কাজে লাগাতে পারেননি পরের ব্যাটাররা।

এ নিয়ে সাকিব বলেছেন,লিটন দারুণ ফর্মে আছে।সে এই মুহূর্তে আমাদের সেরা ব্যাটার।যেভাবে সে প্রথম ছয় ওভারে ব্যাটিং করেছে,সেটা আমাদের ইনিংসে মোমেন্টাম এনে দিয়েছে।ম্যাচটা জিততেই পারি,তখন থেকেই আমরা বিশ্বাস করা শুরু করি।কারণ এক পাশে বাউন্ডারি ছোট ছিল। বলও ভালো আসছিল।

তাসকিনকে টানা চার ওভার করানোর ব্যাপারে তাসকিন বলেন,ভারতের উপরের সারির চার ব্যাটারকে যদি দেখেন,ওরা কিন্তু খুবই ভয়ঙ্কর।এই জন্যই আমরা তাসকিনকে বোলিং করিয়েছি।সে আমাদের মূল বোলার।সে উইকেটও নিচ্ছিল।আজ তার বল ব্যাটের পাশ ঘেঁষে গেছে বেশ কয়েকবার।সে কিছুটা আনলাকি ছিল।

আজ হয়তো উইকেট পায়নি।তবে রান খুব কম দিয়েছে।পরিকল্পনাটা আসলে এটাই ছিল।আমরা যদি অল্প রানে তাদের টপ ফোরকে আউট করতে পারি,তাহলে আমরা ম্যাচটা নিয়ন্ত্রণ করতে পারতাম।

Comments (০)
Add Comment