যশোরের মণিরামপুরে ধর্ষণ মামলার আসামিরা ভুক্তভোগী পরিবারকে হত্যার হুমকি।

যশোর জেলা প্রতিনিধিঃ যশোরের মণিরামপুর উপজেলার রোহিতা গ্রামের ধর্ষণ মামলার আসামি বিল্লাল হোসেন ও দ্বীন মোহাম্মদ দিলু জামিনে বের হয়ে ভুক্তভোগী পরিবারকে হুমকি-ধামকি দিচ্ছে। খুন, জখমসহ বড় ধরনের ক্ষতি করার ষড়যন্ত্র করছে। মামলা তুলে নিতে চাপ দিচ্ছে।শনিবার (১১ ডিসেম্বর) প্রেসক্লাব যশোরে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে মেয়ের ভাই মোহাম্মদ লিটন অভিযোগ করেন।

সংবাদ সম্মেলন থেকে তিনি জানান, ‘তার বোনকে যশোর সদর উপজেলার আমিননগর গ্রামে বিয়ে দেয়া হয়েছে। স্বামীর বাড়ি থেকে তার বোন বাবার বাড়ি রোহিতা বিশ্বাস পাড়া গ্রামে যাওয়ার জন্য শহর থেকে দ্বীন মোহাম্মদ দিলুর ইজিবাইকে ওঠেন। পথিমধ্যে দিলুর সাথে তার বোনের সন্তান হচ্ছে না সেই বিষয়ে কথা হয়।

দিলু তার বোনকে একজন ভালো ডাক্তারের সন্ধান দেয়ার কথা বলে পুলেরহাটে নিয়ে যায়। সেখান থেকে ইজিবাইকে করে জোরপূর্বক দুপুর একটার সময় রোহিতা বাজার পাড়ায় বিল্লালের বাড়িতে নিয়ে যায়। বিল্লালের বাড়িতে কেউ ছিলো না। বিল্লাল তার বোনকে জোরপূর্বক ধর্ষণ করে। বিকাল ৪টা পর্যন্ত তাকে রেখে একাধিক বার তার উপর নির্যাতন চালায় ও ধর্ষণ করে। তারপর এক পর্যায় সন্ধ্যাযর সময় তারা তার বোনকে ছেড়ে দেয়। তার বোনের কাছ থেকে পুরো ঘটনা শুনে তারা মণিরামপুর থানায় মামলা করেন।

পুলিশ আসামিদের আটক করে আদালতে পাঠায়। আসামিরা জামিনে ছাড়া পেয়ে এখন তাদের ক্ষতি করার জন্য বিভিন্ন হুমকি-ধামকি দিচ্ছে। পরিবার পরিজন নিয়ে সুন্দরভাবে জীবন-যাপন করতে তিনি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেন।

Comments (০)
Add Comment