রাঙামাটিতে পার্বত্য চট্টগ্রাম ওলামা পরিষদের ইফতার মাহফিল অনুষ্ঠিত।

পার্বত্য চট্টগ্রাম ওলামা পরিষদ রাঙামাটি জেলা শাখার উদ্যােগে শহরের কলেজ গেইট এলাকায় বিকেল ৫.২০ টায় দারুল উলুম মাদ্রাসায় আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন পার্বত্য চট্টগ্রাম ওলামা পরিষদের রাঙামাটি জেলা সভাপতি এবং দারুল উলুম মাদ্রাসার অধ্যক্ষ ও তবলছড়ি কেন্দ্রীয় জামে মসজিদের খতীব মাওলানা শরিয়ত উল্লাহ ও পরিচালনা করেন পার্বত্য চট্টগ্রাম ওলামা পরিষদের সাধারণ সম্পাদক ও জামিয়া আয়শা সিদ্দিকা (রঃ) মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা সভাপতি জনাব আবু বক্কর সিদ্দিক।
এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাঙামাটি পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পার্বত্য চট্টগ্রাম ওলামা পরিষদ রাঙামাটি জেলা সহ-সভাপতি মাওলানা মাজহার। আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মারুপ আহমেদ, মোঃ জাহেদুল ইসলাম, কোতয়ালী থানার ওসি কবির হোসেন, পার্বত্য চট্টগ্রাম ওলামা পরিষদের সহ-সাধারণ সম্পাদক মাওলানা সোয়াইব,
অর্থ সম্পাদক মাওলানা শামসুল আলম,মাওলানা, ফজলুল করিম, মাওলানা আলাউদ্দিন, মাওলানা ওমর আলী, কারী নাসির উদ্দীন সহ অন্যান্য ওলামা পরিষদের সদস্য বৃন্দ।

আলোচনা সভা শেষে দেশ জাতি ও মুসলিম উম্মাহের কল্যাণ কামনায় দোয়া মোনাজাত করা হয় এবং ৮০০ রোজাদারকে ইফতার করানো হয়।

উক্ত ইফতার মাহফিলটি বাস্তবায়ন করতে রাঙামাটি সেনা রিজিয়ন, রাঙামাটি এসপি অফিস ও গোয়েন্দা সংস্থা আন্তরিক সহযোগীতা করায় পার্বত্য চট্টগ্রাম ওলামা পরিষদ রাঙামাটি জেলা কমিটির পক্ষ থেকে বিশেষ ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

Comments (০)
Add Comment