র‌্যাব-৬ এর অভিযানে সাতক্ষীরা হতে ১০৮৬ বোতল ফেন্সিডিলসহ ০২ ব্যক্তি গ্রেফতার

র‌্যাব-৬ এর অভিযানে সাতক্ষীরা হতে ১০৮৬ বোতল ফেন্সিডিলসহ ০২ ব্যক্তি গ্রেফতার।র‌্যাব-৬,(যশোর ক্যাম্প)এর একটি চৌকস আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে,কতিপয় মাদক ব্যবসায়ী পার্শ্ববর্তী দেশ হতে পাচারকৃত ফেন্সিডিল বেনাপোল থেকে পিকআপে করে সাতক্ষীরা হয়ে বাইরের কোন জেলায় নিয়ে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হয়েছে।
প্রাপ্ত সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে আভিযানিক দলটি সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানাধীন ০৩নং সরলিয়া ইউনিয়নের ০৪ নং ওর্য়াডের পাটকেলঘাটা সাকিনস্থ মেসার্স মজুমদার ফিলিং ষ্টেশনের সামনে সাতক্ষীরা টু খুলনা মহাসড়কের উত্তর পার্শ্বে পাঁকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে একটি নীল রঙ্গের পিকআপ ও পিকআপে থাকা আসামী ১। মোঃ সাগর হোসেন(২৫), পিতা-মোঃ হায়দার আলী, মাতা-রানি বেগম, রোড নং-১২৭, বাসা নং-১৪/সি, থানা-খালিশপুর, কেএমপি, খুলনা ও ২। মোঃ সাদ্দাম হোসেন @ শাওন(২৬), মৃতঃ জমির উদ্দিন শেখ, মাতা-রহিমা বেগম, ওর্য়াড নং-০৭, কাশিপুর পোড়াবাড়ি মসজিদের পাশে, থানা-খালিশপুর, কেএমপি, খুলনাদ্বয়কে গ্রেফতার করে। পিকআপটি উপস্থিত সাক্ষীদের সামনে তল্লাশী করে ০৪ টি পাটের বস্তা হতে ১০৮৬ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ পিকআপ, ০৪টি মোবাইল ও ০৪টি সিমকার্ড উদ্ধার পূর্বক জব্দ করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় তারা দীর্ঘদিন যাবত অবৈধ ভারতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয়-বিক্রয় করে আসছে।জিজ্ঞাসাবাদে আরো জানা যায় পলাতক আসামী মোঃ মিল্টন (৩২), পিতা-মোঃ আনোয়ার হোসেন, মাতা-মোসাঃ বেনু বেগম, ওর্য়াড নং-০৭, পদ্মারোড, সাং-কাশিপুর, থানা-দৌলতপুর, কেএমপি, খুলনা তাদের সাথে ছিল। জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদ্বয়কে সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানায় হস্তান্তর করতঃ মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে।
Comments (০)
Add Comment