র‍্যাব-৭,চট্টগ্রামের অভিযানে ধর্ষণ মামলার আসামি আকবর শাহ এলাকার পিচ্চি রাসেল গ্রেফতার।

র‍্যাব-৭,চট্টগ্রামের অভিযানে চট্টগ্রাম নগরীর আকবর শাহ এলাকার ধর্ষণ,অস্ত্র ও অন্যান্য মামলার এজাহারভুক্ত পলাতক আসামী রাসেল(পিচ্চি রাসেল)কে গ্রেফতার করে।গত ১৯ই আগস্ট ভুক্তভোগী ভিকটিম গার্মেন্টসের চাকুরী শেষে বাসার যাওয়ার পথে রাসেলসহ আরও দুই জন দুস্কৃতিকারী ভিকটিমকে জোরপূর্বক মাঠের কোনায় নিয়ে গিয়ে মারধর করে এবং ধর্ষণের চেষ্টা করে।

পরবর্তীতে ভিকটিমের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে আসামীরা দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। উক্ত ঘটনায় ভিকটিম বাদী হয়ে চট্টগ্রাম মহনগরীর আকবর শাহ থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং-০৭ তারিখ:০৯ সেপ্টেম্বর ২০২২ খ্রি:,ধারা- নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধণী ২০০৩ ৯(৪)(খ)/৩০ এবং বিষয়টি র‌্যাব-৭,চট্টগ্রামকে অবহিত করে।

র‌্যাব-৭,চট্টগ্রাম মামলার পলাতক আসামীদের গ্রেফতারের লক্ষ্যে ব্যাপক গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে।এরই ধারাবাহিকতায় গত ৯ই অক্টোবর সন্ধ্যা সাড়ে ছয়টায় চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ্ থানাধীন শান্তি নগর এলাকা থেকে উক্ত মামলার এজাহারভুক্ত ২নং পলাতক আসামী রাসেল ওরপে পিচ্চি রাসেল(৩৫)কে গ্রেফতার করেন।রাসেল আকবর শাহ থানাধীন বিশ্ব কলোনীর নুরুল ইসলামের ছেলে।

গ্রেফতারকৃত আসামী রাসেল জানায়,বর্ণিত মামলার ঘটনার সাথে সরাসরি জড়িত ছিল।এছাড়া সিডিএমএস পর্যালোচনা করে গ্রেফতারকৃত আসামী রাসেলের বিরুদ্ধে চট্টগ্রাম মহানগরীর আকবর শাহ থানায় অস্ত্র আইনে একটি মামলা পাওয়া যায়।

গ্রেফতারকৃত আসামীদের সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য আকবর শাহ থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেন র‍্যাব।

Comments (০)
Add Comment