সন্দ্বীপে ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেড এর বিশেষ উন্নয়ন সভা অনুষ্ঠিত।

বাদল রায় স্বাধীনঃ সন্দ্বীপে ডেল্টা লাইফ ইনসিওরেন্স কোম্পানী লিমিটেড এর সন্দ্বীপ সার্ভিসিং সেল কর্তৃক বিশেষ উন্নয়ন সভা ২০২১ অনুষ্ঠিত হয়েছে বর্নাঢ্য কলেবরে।

২০ নভেম্বর ডেল্টা লাইফ ইন্সুরেন্স সন্দ্বীপ উপজেলা কমপ্লেক্সের হলরুমে আয়োজিত উন্নয়ন সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় অফিস থেকে আগত ডেল্টা লাইফ উন্নয়ন প্রশাসনের নির্বাহী ভাইস প্রেসিডেন্ট মোঃ মাঈনুদ্দিন ফারুক।

সভায় সভাপতিত্ব করেন ডিজিএম ইনচার্জ মোঃ আবু হানিফ টিটু।বিশেষ অতিথি ছিলেন সন্দ্বীপ সেল এর এসইও ইনচার্জ মোঃ শরিফুল ইসলাম, এজিএম মোঃ আবু তাহের,এজিএম কাজী মোঃ নাছির উদ্দিন।অনুষ্ঠান পরিচালনায় ছিলেন ইউনিট ম্যানেজার নিউটন দাস।

সভার শুরুতে কোরান তেলাওয়াত ও পবিত্র গীতা পাঠের পর অতিথিদের ক্রেস্ট প্রদান ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন সার্ভিস সেল এর কর্মকর্তাগন।সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ব্রাঞ্চ ম্যানেজার যথাক্রমে আলতাফ হোসেন, সুব্রত মজুমদার, নুরুল আলম খান প্রমুখ।

প্রধান অতিথি মাঈনুদ্দিন ফারুক বলেন বাংলাদেশের মতো উন্নয়নমুখী দেশের জন্য বীমা একটি অতি গুরুত্বপূর্ণ সহযোগী। প্রতিটি মানুষের জীবনমানের অগ্রগতি, নিরাপত্তা ও সমৃদ্ধ আগামীর জন্য বীমাকে জীবনের উপকরণ হিসেবে সাথে রাখা অতি প্রয়োজন।তার জন্য বীমা কর্মীরা বীমা কেন করা উচিত সে সঠিক ব্যাখ্যাটা গ্রাহকে সবার আগে বুঝাতে হবে। আর বুঝাতে পারলেই নিজের প্রয়োজনে মানুষ নিশ্চিত বীমা করবে।

 

সভার সভাপতি আবু হানিফ টিটু বলেন বীমা পেশার দিন এখন পাল্টে গেছে। আগে বীমা সম্পর্কে মানুষের নেগেটিভ ধারনা ছিলো কিন্তু বর্তমানে বীমা পেশায় ৯৯ ভাগ সততা ও শৃঙ্খলা এসে গেছে সঠিক মনিটরিং এবং প্রযুক্তির কল্যানে। এখন বীমা করার সাথে সাথে মানুষ তার ডকুমেন্ট বুঝে পায় এবং মেয়াদ পুর্ন হওয়ার সাথে সাথে তার বীমা অংক লভ্যাংশ সহ পেয়ে যায়। তাই বীমা প্রতিনিধিরা গ্রাহকদের কাছে সন্মানের পাত্র হওয়ার পাশাপাশি পরিবারের স্বজনও হয়ে যান। এজন্য এখনি সকলে বীমা পেশায় আত্ম নিয়োগ করার সুবর্ন সময়।

Comments (০)
Add Comment