সন্দ্বীপে মাষ্টার ছায়েদুল হক ফাউন্ডেশন উদ্যোগে ইফতার সামগ্রী বিতরন।

চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলায় ছায়েদুল হক ফাউন্ডেশন আয়োজনে প্রতি বছরের ন্যায় এবারও গরীব,দুস্থ,অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।শুক্রবার সকালে মগধরা ইউনিয়ন মাষ্টার ছায়েদুল হক ফাউন্ডেশন নিজস্ব কার্যালয়ে২০৫ জনের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

ছায়েদুল হক ফাউন্ডেশন নির্বাহী পরিচালক রেজাউল করিম এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও মগধরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেন।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ছায়েদুল হক ফাউন্ডেশন সহ-সভাপতি মাওলানা কাজী নিজাম উদ্দিন,সহ- সম্পাদক মোস্তফা, সদস্য মোহাম্মদ আলী,সমাজ সেবা সম্পাদক ডা: জামশেদ উদ্দিন,কোষাদক্ষ রহিম উদ্দিন সওদাগর,সহ-কোষাদক্ষ সাজেদুল করিম তুহিন সহ অন্যান্যরা।

অনুষ্ঠানের প্রধান অতিথি এস এম আনোয়ার হোসেন বলেন বলেন,মাষ্টার ছায়েদুল হক ফাউন্ডেশন মানবতার সেবায় কাজ করাই এর মূল লক্ষ্য ও প্রতিষ্ঠিত হয়েছে।এই পর্যন্ত বিভিন্ন জায়গায় অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়েছে।

এছাড়া শিক্ষা বৃত্তি,শীত বস্ত্র,ঈদ সামগ্রী,মুক্তিযোদ্ধা সম্মাননা,ফ্রী মেডিকেল ক্যাম্প,অসুস্থ দের চিকিৎসা সেবা দিয়ে যাচ্ছে এই সংগঠনটি।আজ চাউল,মুড়ি,ছোলা,তৈল,পেঁয়াজ,খেজুর,আলু,চিনি,বিতরণ চলছে।সকল বিত্তবানদের তাদের সাধ্যমত দান করার আহবানও জানান তিনি।

এই সময় ভিডিও বার্তায় মাষ্টার ছায়েদুল হক ফাউন্ডেশন নির্বাহী পরিচালক রেজাউল করিম বলেন,আমরা শুধু ইফতার সামগ্রী বিতরন করিনা।এর বাহিরে আরো নানা ধরনের কাজ করে থাকি।যেমন মাষ্টার ছায়েদুল হক মেধাবৃত্তি কর্মসূচি,শিক্ষাবিদ ছায়েদুল হক চ্যারাটি চিকিৎসা সেবা,সহি নামাজ, সুরা,ক্বেরাত ও কোরআন শিক্ষা কার্যক্রম,শিক্ষাবিদ ছায়েদুল হক গনপাঠাগার,শিক্ষাবিদ ছায়েদুল হক অবৈতনিক শিক্ষা কার্যক্রম,শিক্ষাবিদ ছায়েদুল হক আর্থিক অনুধান কেন্দ্র, নাগরিক স্মরন সভা,ধর্মিয় আলোচনা সভা ও ইফতার মাহফিল,শীতবস্ত্র বিতরন,বিভিন্ন জাতীয় দিবস,শিক্ষাবিদ ছায়েদুল হক এর জন্ম ও মৃত্যু বার্ষিকী উদযাপন,শিক্ষাবিদ ছায়েদুল হক কম্পিউটার প্রশিক্ষন কেন্দ্রসহ আরো অনেককিছুই আমাদের সংগঠনের মাধ্যমে হয়ে থাকে।

Comments (০)
Add Comment