সন্দ্বীপে সন্ত্রাসী হামলায় ৪ মহিলা ও ১পুরুষ আহত, সাংবাদিকের উপর চটে গেলেন চেয়ারম্যান প্রার্থী কিশোর

নিজস্ব প্রতিবেদকঃ সন্দ্বীপে রহমুতপুর ৩নং ওয়ার্ডে অবস্থিত আব্দুল হাই সওদাগরের বাড়িতে ১৯ এপ্রিল সোমবার একদল সন্ত্রাসী হামলা চালিয়েছে৷ উক্ত হামলায় ৪ মহিলাসহ ১পুরুষ গুরুতর আহত হয়েছেন বলে জানা গেছে।

এ ব্যাপারের থানায় অভিযোগ দায়েরের কথা স্বীকার করেছেন অফিসার ইন চার্জ বশীর আহমেদ খাঁন। ঘটনায় ভুক্তভোগী নুরুল ইসলাম সুকানী জানান,আমাদের পুকুরে জোড় পূর্বক পানি সেচ করে মাছ ধরে নিতে চাইলে আমরা বাড়ির লোকেরা বাধা দিই।তাতে পারভেজ ও কামরুল দুই ভাই তাদের বাবা আবুল কাশেম সহ একদল সন্ত্রাসী বাহিনী নিয়ে এসে আমাদের উপর হামলা চালায়।

তিনি নুরুল ইসলাম অভিযোগ করে আরো বলেন, গত দুই দিন আগে তারা আমাদের প্রায় ৪ লক্ষ টাকা মূল্যের ৭২ পিছ গাছ নিয়ে যায় এবং বিভিন্ন জায়গায় তা বিক্রি করে ফেলে।বিষয়টি থানাকে জানানো হয়েছে। কিন্তু তারা তা ভ্রুক্ষেপ না করে পরদিন জোরজবরদস্তিভাবে পুকুরে মাছ ধরতে আসে।

এদিকে বাড়ির মহিলারা অভিযোগ করে বলেন, সন্ত্রাসীরা আমাদের বাড়িতে এসে আমাদের মেয়েদেরকে উদ্দেশ্যে করে নানা প্রকার অকথ্য আচরণ করে।

সন্দ্বীপ থানার ওসি বশির আহম্মেদ খান জানান, থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে, তদন্ত সাপেক্ষে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

স্থানীয় সূত্রে জানা যায় সন্ত্রাসীরা রহমতপুর ইউনিয়ন নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রাপ্ত নৌকার প্রার্থী মোহাম্মদ ফরিদুল মাওলা কিশোর এর অনুসারী।

এ বিষয়ে ফরিদুল মাওলা কিশোরকে ফোন করলে তিনি চটে যান এবং রাগান্বিত স্বরে বলেন, ফোন রাখেন বিরক্ত করবেন না। আমি এইসব বিষয়ে কথা বলতে ইচ্ছুক না-এ বলে লাইন কেটে দেন।

Comments (০)
Add Comment