সন্দ্বীপ উপজেলায় নৌবাহিনীর খাদ্য সহায়তা প্রদান

বাদল রায় স্বাধীনঃ দেশব্যাপী ঘটে যাওয়া বন্যা ও চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সন্দ্বীপ উপজেলার কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করেছে বাংলাদেশ নৌবাহিনী। কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চলের ব্যবস্থাপনায় করোনা ও বন্যার কারণে চরম খাদ্য সংকটে পড়া সন্দ্বীপ উপজেলার সারিকাইত ও পৌরসভার হতদরিদ্র পরিবারের মাঝে আজ ২৬ সেপ্টেম্বর শনিবার খাদ্য সামগ্রী প্রদান করে নৌবাহিনী। খাদ্য সহায়তা হিসেবে প্রতিটি পরিবারকে ৮ কেজি চাল ও দেড় কেজি ডাল প্রদান করা হয়।

সকালে সারিকাইত ইউনিয়নের ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য জনাব মাহফুজুর রহমান মিতা, সন্দ্বীপ উপজেলার নির্বাহী কর্মকর্তা বিদর্শী সম্বোধী চাকমা, স্থানীয় চেয়ারম্যান ফখরুল ইসলাম পনির ও অন্যান্য জনপ্রতিনিধি।

বিকালে পৌরসভাস্থ ১০ শয্যা হসপিটালে ত্রান বিতরন কালে উপস্থিত ছিলেন সন্দ্বীপ পৌরসভা আওয়ামীলিগের সুযোগ্য সভাপতি মোক্তাদের মাওলা সেলিম, সাধারন সম্পাদক সফিকুল মাওলা, কাউন্সিলর আলাউদ্দীন বাবলু,দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, ৩ নং ওয়ার্ড আওয়ামীলিগের সাধারন সম্পাদক, দিদার বাঙ্গালী,পৌরসভা ছাত্রলীগ সভাপতি ফয়সাল উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মহব্বত বাঙ্গালী, কার্তিক চক্রবর্তী, পৌরসভা যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মাকছুদের রহমান জাবেদ প্রমুখ।


নৌ-বাহিনী সন্দ্বীপ অঞ্চলের লেফটেনেন্ট কমান্ডার ইখওয়ানুল ইমাম(ই) বিএন জানান দেশের বন্যা ও করোনা পরিস্থিতি মোকাবেলায় দেশের উপকুলীয় অঞ্চলে ক্ষতিগ্রস্ত এলাকার মানুষের সহায়তায় নিয়মিত এ কার্যক্রম পরিচালনা করবে এবং পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত নৌবাহিনীর এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এছাড়াও, কমান্ডার চট্টগ্রাম নৌ অঞ্চলের অধীনস্থ ভোলা, হাতিয়া, কুতুবদিয়া, টেকনাফ, মহেশখালী উপজেলার কর্মহীন মানুষের মাঝে মাছ ধরার নৌকা (জালসহ), সেলাই মেশিন, ভ্যানগাড়ী, গৃহপালিত পশু বিতরণ করার পাশাপাশি ত্রাণ কার্যক্রম নৌবাহিনীর অব্যাহত রয়েছে।

Comments (০)
Add Comment