উপজেলা বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্রের উদ্যোগে খতমে কুরআন,আলোচনা,দোয়া মাহফিল ও এতিমদের মাঝে খাবার বিতরণ।

0 ৫১০,৬৬২

জাতীয় শোক দিবসে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকলের আত্মার মাগফেরাত কামনায় সন্দ্বীপ উপজেলা বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্রের উদ্যোগে সারিকাইত আল-মাদরাসাতুল ইসলামিয়া ওয়াদুদিয়া মাদ্রাসায় বাদ মাগরিব খতমে কুরআন,আলোচনা,দোয়া মাহফিল ও মাদ্রাসা,এতিমখানা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে।

উক্ত মাদ্রাসার সহকারী পরিচালক হাফেজ আনিসুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সন্দ্বীপ উপজেলা বঙ্গবন্ধু গবেষণা কেন্দ্রের সভাপতি ও মাইটভাঙ্গা ইউনিয়নের নন্দিত চেয়ারম্যান লায়ন মোঃ মিজানুর রহমান মিজান বিএ।

সন্দ্বীপ উপজেলা কৃষক লীগের সহসভাপতি সামছুল আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মাষ্টার আবুল হোসেন,সারিকাইত ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ সিরাজুল ইসলাম,মাইটভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্যানেল চেয়ারম্যান গোলাম কিবরিয়া মঞ্জুর,উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাকছুদুর রহমান,প্রচার ও প্রকাশনা সম্পাদক আনোয়ারুল কবির ও জেলা ছাত্রলীগ নেতা আরমান।

আলোচনা শেষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকলের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। এরপর মাদ্রাসা,এতিমখানা ও দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!