চাটখিলে ১৪ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার।

0 ৬৯

স্টাফ রিপোর্টোর: চাটখিলে গোপন সংবাদ ভিত্তিতে খবর পেয়ে ১৪ মামলার আসামি অস্ত্রসহ গ্রেফতার করে চাটখিল থানা পুলিশ। চাটখিল থানা পুলিশের অভিযানে আন্তঃ জেলা মটরসাইকেল চোর চক্রের মাষ্টার মাইন্ড ও অস্ত্রধারী আসামী ফুয়াদ হোসেন সৈকত(২৭) পিতাঃ আলমগীর হোসেন, গ্রামঃ দশানী টবগা (তকদির হোসেন প্রফেসর বাড়ী) এবং মামুন হোসেন(৩০) এছাক মিয়াঁ, গ্রামঃ ভাওর আলিপুর (ভেন্ডার বাড়ী) দেশীয় তৈরী এলজি ও মটর সাইকেল চুরির বিভিন্ন সরঞ্জামসহ গ্রেফতার।

অদ্য ২৭ নভেম্বর (শনিবার) বিকাল ০৩.০০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে অফিসার ইনচার্জ, চাটখিল থানার নেতৃত্বে এসআই/মোঃ আলমগীর, এসআই হাফেজ আহাম্মদ খান, এসআই আমিরুল ইসলাম, এএসআই মোঃ সুমন মিয়া ও এএসআই মোঃ জাকির হোসেন সঙ্গীয় ফোর্সদের সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করেন। চাটখিল থানাধীন চাটখিল পৌরসভার দশানী টবগা গ্রাম থেকে আন্তঃ জেলা মটরসাইকেল চোর চক্রের মাষ্টার মাইন্ড ও অস্ত্রধারী ১৪ টি মামলার আসামী ফুয়াদ হোসেন সৈকত(২৭) এর বসতঘর থেকে সৈকত ও তার ঘনিষ্ঠ সহযোগী ০৯টি মামলার আসামী মামুন হোসেন(৩০) আটক করা হয়।

তাদের থেকে উদ্ধারকৃত দেশীয় তৈরী অস্ত্র(এলজি), কার্তুজ ও মটর সাইকেল চুরির বিভিন্ন সরঞ্জামাদিসহ উদ্ধারকৃত ১টি দেশীয় তৈরী এলজি, ২টি শর্ট গানের অব্যবহৃত কার্তুজ, ১ টি চাইনিজ কুড়াল, ১ টি চাপাতি, ২ টি চাকু, ২ টি চোরাই কাজে ব্যবহৃত স্ক্রু ড্রাইভার, ৩ টি চোরাই কাজে ব্যবহৃত বিভিন্ন সাইজের প্লাস, ১ টি চোরাই কাজে ব্যবহৃত ড্রিল মেশিন, ২ টি চোরাই কাজে ব্যবহৃত ড্রিল মেশিনের স্ক্রু উদ্ধার করা হয়। আসামীদ্বয়ের বিরুদ্ধে মাদক, চুরি এবং অস্ত্র মামলাসহ একাধিক মামলা আদালতে বিচারাধীন রহিয়াছে। এই সংক্রান্তে চাটখিল থানার মামলা নং-১১, তাং-২৭/১১/২০২১ খ্রিঃ ধারা-১৮৭৮ সনের দি আর্মস এ্যাক্ট এর ১৯ অ/১৯(ভ) রুজু করা হয়য়ে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!