চট্টগ্রামের পাহাড়তলীর সেই শক্তিশালী সিন্ডিকেটের বিরুদ্ধে ফের পুলিশের অ্যাকশন।

0 ৭৯৭,৬০১

নগরের পাহাড়তলীতে রাস্তা দখল করে পার্কিং বাণিজ্য,চাঁদাবাজিসহ অবৈধভাবে চলাচলের রাস্তা দখল করার অভিযোগে অভিযান চালিয়েছে করেছে চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের(সিএমপি)ট্রাফিক পশ্চিম বিভাগ।এ সময় বাস,ট্রাক,কাভার্ডভ্যানসহ ২৭ গাড়ি আটক ও ৫টি মামলা করা হয়।বৃহস্পতিবার(১১ মে)সকালে পাহাড়তলী থানাধীন অলংকার,বিটাক, শফি মোটর্স এলাকায় এ অভিযান চালানো হয়।

অভিযানে নেতৃত্ব দেন সিএমপির ট্রাফিক পশ্চিম বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার পেয়ার আহম্মেদ ও ট্রাফিক পরিদর্শক(টিআই প্রশাসন)জাহিদ হোসেন।

অভিযানকালে ট্রাফিক পরিদর্শক(টিআই প্রশাসন) জাহিদ হোসেন বলেন,বিটাক অলংকার ও শফি মোটরস এলাকায় রাস্তা দখল করে পার্কিং বাণিজ্য ও পরিবহন থেকে চাঁদা আদায় যেন অলিখিত নিয়ম হয়ে দাঁড়িয়েছে৷কিছুদিন পরপর আমরা অভিযান পরিচালনা করি৷কিন্তু একটি সিন্ডিকেট আবারো রাস্তা দখল করে জমিদারি শুরু করে।তাই আবারো শক্ত হাতে অভিযান পরিচালনা করা হয়েছে।তিনি বলেন,এ অভিযান নিয়মিত অব্যাহত থাকবে। দখলদার যত বড়ই শক্তিশালী হোক ছাড় দেওয়া হবে না।

জানতে চাইলে সিএমপির ট্রাফিক পশ্চিম বিভাগের উপপুলিশ কমিশনার তারেক আহম্মেদ বলেন,বিটাক, অলংকার ও শফি মোটরস এলাকায় একটি সিন্ডিকেট রয়েছে যারা রাস্তা দখল করে অবৈধ ট্রাক বাসস্ট্যান্ড করে নিয়মিত চাঁদা আদায় করছে।তবে আমরাও থেমে নেই।কিছুদিন পরপর আমরাও সেই আস্তানায় হানা দিই।ভেঙে দিই অপরাধীদের আখড়া।

তিনি বলেন,আমার এলাকায় পরিবহন থেকে চাঁদাবাজি ও রাস্তা দখল যেই করুক না কেন তথ্য পেলে সাথে সাথেই অ্যাকশনে যাব।

 

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!