সিএমপির পাহাড়তলী থানার অভিযানে ৩ জন চোরাকারবারী আটক।

0 ৫০৬,৬৩৫

সিএমপি পাহাড়তলী থানার অভিযানে ১টি চোরাই ল্যাপটপ,১৪টি মোবাইল ও জাল এন.আই.ডি কার্ডসহ সংঘবদ্ধ চোরাকারবারী চক্রের ৩ সদস্য আটক হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে সিএমপি পাহাড়তলী থানার একটি আভিযানিক দল আজ পাহাড়তলী থানাধীন আব্দুল আলী নগর জোলারহাট এলাকায় অভিযান পরিচালনা করে ১টি চোরাই ল্যাপটপ,বিভিন্ন ব্র্যান্ডের ১৪ টি পুরাতন চোরাই মোবাইল ফোন এবং ২টি জাল এন.আই.ডি কার্ডের প্রিন্টেড কপিসহ হোসাইন খন্দকার,মামুন ভূইয়া ও বদিউজ্জামানকে আটক করেন।

প্রাথমিক তদন্তে জানা যায় যে,আটককৃত ব্যক্তিরা চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকায় চোর,ছিনতাইকারীদের নিকট থেকে কম দামে চোরাই ল্যাপটপ,মোবাইল ক্রয় করে থাকে।

পরবর্তীতে উক্ত মোবাইল,ল্যাপটপ বিক্রয়ের জন্য বিভিন্ন অনলাইন মার্কেট প্লেসে বিজ্ঞপ্তি প্রকাশ করে। কোন ক্রেতা উক্ত মোবাইল,ল্যাপটপ ক্রয় করার জন্য আগ্রহ প্রকাশ করলে চোরাকারবারীরা ক্রেতাদের বিশ্বাস অর্জনের জন্য তাহাদের নিজেদের ছবি এবং অন্য ব্যক্তিদের নাম ঠিকানা ব্যবহার করে প্রতারণামূলকভাবে জাল জাতীয় পরিচয় পত্র প্রস্তুত করে চোরাই মোবাইল,ল্যাপটপ বিক্রয়ের সময় ক্রেতাকে প্রদান করে।

এই চক্রটি দীর্ঘদিন যাবৎ চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকায় প্রতারণামূলকভাবে নিজেদের তৈরীকৃত জাল জাতীয় পরিচয় পত্রের প্রিন্টেড কপি ব্যবহার করে চোরাই মোবাইল,ল্যাপটপ ক্রয় বিক্রয় করে আসছিলো বলে পুলিশ সুত্রে জানা যায়।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!