র‌্যাব-৭,চট্টগ্রামের অভিযানে ধর্ষণ মামলার আসামি কামরুল ইসলাম হৃদয় গ্রেফতার।

0 ৩০০,১৫৭

র‌্যাব-৭,চট্টগ্রামের অভিযানে চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থেকে ধর্ষণ মামলার পলাতক আসামী কামরুল ইসলাম হৃদয় গ্রেফতার।

গত ৯ই অক্টোবর চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী এলাকায় অভিযান চালিয়ে ধর্ষণ মামলার এজাহারভুক্ত পলাতক আসামী কামরুল ইসলাম হৃদয়কে গ্রেফতার করেছে র‌্যাব-৭,চট্টগ্রাম।

গত ১৫ই আগস্ট ১৭ বছর বয়সী ভিকটিম তার নানীর বাড়ী কর্ণেলহাট সিডিএতে যাওয়ার পথে পূর্ব পরিকল্পিতভাবে আসামী কামরুল ইসলাম হৃদয়(২৩) ভিকটিমকে একটি সিএনজিতে করে জোর পূর্বক অপহরণ করে।

পরবর্তীতে আসামী কামরুল ইসলাম হৃদয় ভিকটিমকে অজ্ঞাত স্থানে আটকে রেখে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করে।উক্ত ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে চট্টগ্রাম মহনগরীর আকবর শাহ থানায় একটি মামলা দায়ের করেন যার মামলা নং-১৯, তারিখ- ২৩ সেপ্টেম্বর ২০২২ ইং ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী-২০০৩) ৭/৯(১) এবং বিষয়টি র‌্যাব-৭,চট্টগ্রামকে অবহিত করে।

র‌্যাব-৭,চট্টগ্রাম বর্ণিত অপহরণ এবং ধর্ষণ মামলার একমাত্র পলাতক আসামীকে গ্রেফতারের লক্ষ্যে ব্যাপক গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে।এরই ধারাবাহিকতায় গত ৯ই অক্টোবর সাড়ে পাঁচটায় চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন একে খাঁন বাস ষ্ট্যান্ড এলাকা হতে উক্ত অপহরণ ও ধর্ষণ মামলার একমাত্র আসামী কামরুল ইসলাম হৃদয়কে গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত আসামী জানায়,সে ভিকটিমকে অপহরণ করে পরবর্তীতে তাকে তার ইচ্ছের বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষণ করেছিল এবং আইনশৃঙ্খলা বাহিনীর গ্রেফতার এড়াতে বিভিন্ন জায়গায় আত্মগোপন করেছিল।

গ্রেফতারকৃত আসামীদের সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!