প্লেয়ার ড্রাফটে নাম নেই সাইফউদ্দিনের

0 ৯০

টি-টোয়েন্টি বিশ্বকাপের মাঝপথেই ইনজুরিতে পড়ে ছিটকে যান পেস বোলিং অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।যে ইনজুরি থেকে এখনও পুরোপুরি সেরে উঠতে পারেননি উদীয়মান এই ক্রিকেটার।বিশ্বকাপের পর পাকিস্তান সিরিজ গেলো,সামনে নিউজিল্যান্ড সফর-কোথাও নেই সাইফউদ্দিনের নাম।ইনজুরির কারণে আসন্ন বিপিএলেও খেলতে পারছেন না দেশের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

জানা গেছে,সাইফউদ্দিন খেলার জন্য এখনও পুরোপুরি ফিট না।ফিজিও এবং ডাক্তাররা তাকে বোলিং করার জন্য এখনও অনুমতি দিচ্ছেন না।এর জন্য আরও কিছুদিন সময় লাগবে।তবে,বোলার নন-একজন ব্যাটার হিসেবে মাঠে নামতে পারবেন,তাতে কোনো ঝুঁকি নেই।

তবে,আংশিক খেলার জন্য হয়তো বিপিএল গভর্নিং কাউন্সিল সাইফউদ্দিনের ব্যাপারে কোনো ঝুঁকিই নিতে চাননি।তাকে রেখে দিয়েছেন পুরোপুরি বিপিএলের বাইরে।বিপিএল প্লেয়ার ড্রাফটের জন্য ঘোষিত ৬ ক্যাটাগরির ২১২ জনের তালিকায় কোথাও নাম রাখা হয়নি সাইফউদ্দিনের।

ড্রাফটের তালিকায় নিজের নাম না দেখে ক্ষুব্ধ প্রতিক্রিয়া প্রকাশ করেন বাংলাদেশ দলের এই অলরাউন্ডার।তিনি নিজের ফেসবুক পেজে আজ লিখেন, ‘আমাদের মত সাধারণ জুনিয়র প্লেয়ারদের মনের কথা শোনার বা বোঝার কারো কোন সময় নেই হয়তো।কারো প্রতি কোন অভিযোগ নেই,কিন্তু অভিমান আছে অনেক।’

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!