প্রধানমন্ত্রীর সঙ্গে আর্জেন্টিনার গোলকিপার মার্তিনেসের সাক্ষাৎ

0 ৭৪৫,২৭০

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্তিনেস।সোমবার(৩ জুলাই)দুপুরে প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ সাক্ষাৎ অনুষ্ঠিত হয়।পরে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন।ওই তারকা ফুটবলারের অবদানের প্রশংসা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন,আপনি আর্জেন্টিনার জন্য গৌরব নিয়ে এসেছে।আমি আপনার সফলতা কামনা করি।

বাংলাদেশের ফুটবল জনপ্রিয়তার কথা উল্লেখ করে শেখ হাসিনা বলেন,ফুটবল সারা বিশ্বে জনপ্রিয়।বাংলাদেশিরাও ফুটবল উন্মাদ।আমার বাবা এবং দাদা ফুটবলপ্রেমিক ছিলেন।ফুটবলসহ অন্যান্য খেলাধুলার প্রসারে উপজেলা পর্যায় পর্যন্ত মিনি স্টেডিয়াম নির্মাণসহ সরকারের নেওয়া বিভিন্ন উদ্যোগের কথা তুলে ধরেন শেখ হাসিনা।

এমিলিয়ানো মার্তিনেস বলেন,ফুটবলের প্রতি বাংলাদেশের মানুষের ভালোবাসা,বিশেষ করে বিপুল সংখ্যক আর্জেন্টিনা ফুটবল ভক্ত আছেন জেনে আমি আনন্দিত।বাংলাদেশ সফরে এসে তিনি আনন্দিত।

এর আগে সোমবার ভোরে ঢাকায় আসেন এমিলিয়ানো মার্তিনেস।বিকেলে তিনি কলকাতা যাবেন।কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ে মার্তিনেসের অবদান অনেক।এ বিশ্বকাপের গোল্ডেন গ্লাভস পুরস্কার জিতেছেন মার্তিনেস।কাতার বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সের বিপক্ষে এবং কোয়ার্টার ফাইনালে নেদারল্যান্ডসের বিরুদ্ধে টাইব্রেকারে দলকে জিতিয়েছিলেন এমিলিয়ানো।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!