খাগড়াছড়ি জেলাপরিষদের অর্থায়নে জামে মসজিদের শুভ উদ্বোধন।

মনির উদ্দিন মুন্নাঃ ভারত প্রত্যাগত উপজাতীয় শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, মিলেমিশে কাজেই আততৃপ্তি। মহামারি করোনায় সারা বিশ্ব যখন মৃত্যুপুরীতে পরিণত হয়েছে ঠিক তখনেই জন সচেতনতা, স্বাস্থ্যবিধি মেনে চলাসহ বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় অনেকটাই নিরাপদ বাংলাদেশ।

প্রধানমন্ত্রীর পাশাপাশি প্রশাসন,সাংবাদিক থেকে শুরু করে জনগণের প্রচেষ্টার ফলে প্রাণঘাতি করোনা প্রতিরোধে সহায়ক হয়েছে উল্লেখ করে তিনি মিলেমিশে কাজে আত্মতৃপ্তি আছে বলে মন্তব্য করেন। একই সাথে মিলেমিলে সকল সম্প্রদায়ের মানুষের মাঝে আন্তরিকতা,সহানুভুতি,ভালোবাসায় এই জগৎ শান্তির নিবাস ভূমি গড়ে উঠবে বলে তিনি উল্লেখ করেন।

সোমবার দুপুরে খাগড়াছড়ির ভূয়াছড়ি বরিশাল টিলায় আল হেরা জামে মসজিদ এর শুভ উদ্বোধন শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। ৩০ লক্ষ টাকা ব্যায়ে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ কর্তৃক বাস্তবায়নে নব নির্মিত এই মসজিদ উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

আল হেরা জামে মসজিদ এর সভাপতি রোস্তম আলী হাওলাদারের সভাপতিত্বে এতে খাগড়াছড়ি জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বশিরুল হক ভূঞা,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান মো: শানে আলম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

এছাড়াও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ নেতা ও পরিষদ সদস্য এড. আশুতোষ চাকমা,খোকনেশ্বর ত্রিপুরা,মাঈন উদ্দিন,নিলোৎপল খীসা,শুভ মঙ্গল চাকমা, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে,সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশসহ নেতাকর্মীরা এতে অংশ নেয়। আলোচনা সভার আগে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরা ফিতা কেটে মসজিদের উদ্বোধন করেন।

Comments (০)
Add Comment