গাছুয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান

গাছুয়া আদর্শ উচ্চ বিদ্যালয় বার্ষিক পুরস্কার বিতরণী এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার সকালে উদ্বোধক হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠান উদ্বোধন করেন গাছুয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন।

গাছুয়া আর্দশ উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির সদ্যসরা সন্মানিত অতিথি হিসেবে উপস্হিত ছিলেন।শুরুতেই কোরআন তিলাওয়াত ও গীতা পাঠের পর জাতীয় সংগীত মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহকারি শিক্ষক গফুর ইসলাম।

এই সময় উপস্হিত ছিলেন গাছুয়া আর্দশ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক -এমলাক হায়দার,ইকবাল হায়দার,এ কে এম সহিদ উদ্দিন মিলাদ,দিদার হোসেন ভূইয়া,সামছুন্নাহার, মোবারক হোসাইন,সুমন বালা,অনাথ কুমার গাইন,আকতারুল ইসলাম, আনোয়ার হোসাইন প্রমুখ।

এই সময উদ্বোধকের বক্তব্য প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন বলেন, শিক্ষার্থীদেরকে প্রথমেই ভালো মানুষ হতে হবে। দেশের সেবা করতে হবে। শিক্ষকদের মান্য করতে হবে। দেশ নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আর আজকের শিক্ষার্থীরাই আগামী দিনে তরুণ হবে, যুবক হবে। দেশকে নেতৃত্ব দেবে। তাদের দেশের প্রতি ভালোবাসা থাকতে হবে। দেশের জন্য কাজ করতে হবে।শিক্ষার্থীদের ভালো শিক্ষার্থী হতে হবে। বেশি জানতে হবে। জ্ঞানের তৃষ্ণা থাকতে হবে।

Comments (০)
Add Comment