পরীক্ষার ফলাফল খারাপের ভয়ে ঘর ছাড়ে মোস্তাকিম! উত্তীর্ণ হয়েছে জিপিএ-৫ পেয়ে

গত ২২ ডিসেম্বর থেকে নিখোঁজ সীতাকুণ্ডের সলিমপুর আনাম মো. মোস্তাকিম। এসএসসি পরীক্ষায় আশানুরূপ ফল করতে পারবে না, এমন হতাশা থেকেই ঘর ছেড়েছে। পুলিশ এমন দাবি করলেও আজ এসএসসি’র ফল প্রকাশের পর মোস্তাকিমের মামা জানিয়েছেন তার ভাগ্নে জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে।

মোস্তাকিমের মা পারভীন আক্তার জানান, চলতি মাসের ২২ তারিখ বন্ধুর সাথে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার কথা বলে ঘরে ছেড়ে যায় সে, এরপর আর ফেরেনি। ঘর ছাড়ার আগে একটি চিরকুট রেখে যায় মোস্তাকিম। তাকে আদর করে ‘ছোট মুজিব’ ডাকতেন তার মা। এই নাম ধরেই সারাক্ষণ প্রলাপ করে চলছেন তিনি। জিজ্ঞেস করেন, আমার ছেলেকে কে, কোথায় নিয়ে গেল?

তিনি আরও জানান, ৮ দিন আগে থানায় জিডি করেছি। কিন্তু এতদিনেও তার খোঁজ মেলেনি। এমন অবস্থায় প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানান তার ছেলেকে ফিরিয়ে এনে দিতে।

চট্টগ্রামের অতিরিক্ত পুলিশ সুপার (সীতাকুণ্ড সার্কেল) আশরাফুল ইসলাম বলেন, মূলত সে পরীক্ষায় আশানুরূপ ফলাফল করতে পারবে না। কয়েকটি পরীক্ষা তার ভালো হয়নি। তাই হতাশায় বাড়ি থেকে পালিয়ে গিয়েছে। আমরা প্রযুক্তির মাধ্যমে মোস্তাকিমের অবস্থান শনাক্তের চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এর আগে গত ২৩ নভেম্বর সীতাকুণ্ডের কুমিরা থেকে একই কায়দায় চিঠি লিখে পালানো দুই কিশোরীকে একমাস পর কুমিল্লা থেকে উদ্ধার করে র‍্যাব।

Comments (০)
Add Comment