পাহাড়তলীতে প্রতারণামূলকভাবে ব্যক্তি অপহরণ ও মুক্তিপন দাবি

সাতকানিয়া থানার গহীন অরণ্যঘেরা পাহাড়ে অভিযান চালিয়ে ভিকটিম উদ্ধার ও ০১জন গ্রেফতার।

পাহাড়তলীতে প্রতারণামূলকভাবে ব্যক্তি অপহরণ ও মুক্তিপন দাবি,সাতকানিয়া থানার গহীন অরণ্যঘেরা পাহাড়ে অভিযান চালিয়ে ভিকটিম উদ্ধার ও ০১জন গ্রেফতার।

মৎস্য খামারে চাকুরী প্রলোভন দেখিয়ে অপহরণ করা হয় ভিকটিম সোহেলকে।সোহেল এর ব্যবহৃত মোবাইল নাম্বার হতে তার পিতার মোবাইল নাম্বারে ফোন করে জানানো হয় তার ছেলে সোহেল কে অপহরণ করা হয়েছে।তার ছেলেকে অজ্ঞাত স্থানে আটক রেখে নির্যাতন করা হচ্ছে,তাকে জীবিত ফেরত পেতে হলে ২,০০,০০০/-(দুই লক্ষ)টাকা বিকাশের মাধ্যমে প্রেরণ করতে হবে,নতুবা তাকে হত্যা করা হবে।

এতে ভিকটিমের আত্মীয় স্বজন বিভিন্নভাবে ভিকটিমকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়ে ২১ই জুলাই পাহাড়তলী থানাকে বিষয়টি অবহিত করলে তাৎক্ষনিক উপ-পুলিশ কমিশনার (পশ্চিম)মহোদয়ের নির্দেশে পুলিশী কার্যক্রম শুরু করা হয়।তদন্তকালে গোয়েন্দা তথ্য এবং প্রযুক্তির ব্যহার করে চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানা পুলিশের সহায়তায় ২১ই জুলাই তারিখ দিবাগত রাতে সাতকানিয়া থানাধীন সাঙ্গু নদীর তীরে গহীন অরণ্যঘেরা পাহাড়ে অভিযান আরম্ভ করে।

অভিযানকালে অরণ্যঘেরা পাহাড়ের উপরে অপহরণকারী চক্র কর্তৃক নির্মিত একটি টং ঘরে অভিযান চালিয়ে অপহৃত ভিকটিম সোহেল(৩২)কে আহত অবস্থায় উদ্ধার করা হয় এবং থুইসা চিং মারমা প্রকাশ জাহাঙ্গীর আলম নামে একজনকে গ্রেফতার করা হয়।

Comments (০)
Add Comment