সন্দ্বীপে নির্বাচনে প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে চট্টগ্রামের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসারের মতবিনিময়।

সন্দ্বীপে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দী প্রার্থীদের সাথে নির্বাচনী আচরণ বিধিমালা সংক্রান্ত বিষয় নিয়ে মতবিনিময় করলেন চট্টগ্রামের জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার(দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন)আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।

১৯ ডিসেম্বর সকালে বেগম ফজিলাতুন্নেসা মুজিব কনফারেন্স রুমে আয়োজিত উক্ত মতবিনিময় সভায় সন্দ্বীপ উপজেলার ০৮ জন প্রতিদ্বন্দ্বী প্রার্থী,সমর্থক ও প্রস্তাব কারীরা উপস্থিত ছিলেন।এছাড়াও রিটার্নিং অফিসারের সফর সঙ্গী সম্মানিত পুলিশ সুপার, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট,জেলা নির্বাচন কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও উপস্থিত ছিলেন।

সভায় রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক বলেন,আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সুষ্ঠু,শান্তি পূর্ণ,স্বচ্ছ এবং নিরপেক্ষতা নিশ্চিত করতে যা যা করার দরকার আমরা সবই করবো। ভোট হবে সুষ্ঠু সুন্দর,নিরপেক্ষ ও ভয়হীন।এদিকে প্রার্থীদের সাথে মতবিনিময় সভায় অবাধ সুষ্ঠু নির্বাচানের দাবির প্রেক্ষিতে তিনি বলেন,কেউ আইনের উর্দ্ধে নয়,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করতে সরকার বদ্ধ পরিকর।এক্ষেত্রে আপনারা যারা প্রতিদ্বন্দ্বী প্রার্থী আছেন সবার সহযোগিতা প্রয়োজন।প্রার্থীরা শৃঙ্খলা ভঙ্গের চেষ্টা বা চিন্তা করে থাকলে ভুল করবেন।

উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খোরশেদ আলম চৌধুরী।

Comments (০)
Add Comment