সীতাকুণ্ডে বীর মুক্তিযোদ্ধার ছেলেকে কুপিয়ে হত্যা

চট্টগ্রামের সীতাকুণ্ডের পন্থিছিলায় তুচ্ছ বিষয়কে কেন্দ্র করে কথা কাটাকাটির জেরে মো. খোরশেদ আলম(৩৭)নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে আরাফাত নামে এক যুবক।শনিবার(৩ সেপ্টেম্বর)সন্ধ্যা সাতটায় সীতাকুণ্ড পৌরসভার ২ নং ওয়ার্ড পন্থিছিলায় ফকিরপাড়া এলাকার আলী আহাম্মদ বাড়িতে এ ঘটনা ঘটে।নিহত খোরশেদ আলম বীর মুক্তিযোদ্ধা নুর আহম্মদের বড় ছেলে।অপরদিকে অভিযুক্ত আরাফাত(৩০)প্রকাশ ফরহাদ একই বাড়ির বাহাদুরের ছেলে।

জানা যায়,সন্ধ্যায় খোরশেদ আলম তার অসুস্থ বাচ্চাকে নিয়ে সীতাকুণ্ড সরকারি হাসপাতাল থেকে একটি প্রাইভেট গাড়ি যোগে বাড়িতে আসেন। এসময় বাচ্চাকে গাড়ি থেকে নামিয়ে ঘরে দিয়ে এসে চালককে গাড়ি ঘুরিয়ে নিতে বলেন।চালক গাড়ি ঘোরানোর সময় একই বাড়ির আরাফাত চালকের সাথে ঝগড়ায় লিপ্ত হন।এসময় খোরশেদ আরাফাতের কাছে ঝগড়ার কারণ জানতে চাইলে আরাফাত তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

একপর্যায়ে আরাফাত খোরশেদকে গাছ দিয়ে আঘাত করেন।পরে ঘর থেকে ধারালো বটি এনে পুনরায় তাকে এলোপাতাড়ি কোপাতে থাকেন।এতে খোরশেদের গলায় মারাত্মক জখম হয়।এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সীতাকুণ্ড থানার পুলিশ পরিদর্শক(তদন্ত)সুমন বণিক বলেন,সামান্য কথা কাটাকাটির জেরে আরাফাত নামে এক যুবক খোরশেদকে এলোপাতাড়ি কুপিয়েছে।এতে গুরুতর জখম হয়ে রক্তক্ষরণ হয়।পরে চমেক হাসপাতালে মারা যায়।আরাফাত এলাকার উগ্রবাদী ও মাদকাসক্ত হিসেবে পরিচিত।যে কারো সাথে সামান্য কারণে ঝগড়ায় লিপ্ত হতো সে।ঘটনার পরপরই সে পালিয়েছে।নিহতের লাশ বর্তমানে চমেকে রয়েছে। লাশের ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে।

Comments (০)
Add Comment