কুমিল্লা জেলায় আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি ২০২২ সমাবেশ অনুষ্ঠিত।

শান্তি-শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তায় আমরা এই শ্লোগানকে সামনে রেখে আজ আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি সমাবেশ জেলা দরবার হল ও প্রশিক্ষণ ছাউনি রামমালা কুমিল্লায় অনুষ্ঠিত হয় ,সভায় প্রধান অতিথি ছিলেন সঞ্জয় চৌধুরী জেলা কমান্ড্যান্ট আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কুমিল্লা বিশেষ অতিথি ছিলেন মনিরুল ইসলাম সার্কেল এ্যাডজুট্যানট কুমিল্লা, মোঃ ফজলে রাব্বী উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা সদর দক্ষিণ উপজেলা কুমিল্লা ।

অনুষ্ঠানে সভাপতি ছিলেন মোঃ আব্দুর সাত্তার উপজেলা আনসার ওভিডিপি কর্মকর্তা আদর্শ সদর কুমিল্লা।উক্ত সমাবেশে আরো উপস্থিত ছিলেন আদর্শ সদর উপজেলা আনসার ভিডিপি কোম্পানি কমান্ডার, সকল ইউনিয়নের দলনেতা ও দলনেত্রী সহ উপজেলার ২০০ জন আনসার ভিডিপি সদস্যরা।

প্রধান অতিথি বক্তব্যে বলেন,যে কোন দুর্যোগে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে দেশ ও মানবতার কল্যাণে কাজ করছে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। দেশপ্রেমে উজ্জীবিত হয়ে শান্তি-শৃঙ্খলা রক্ষায় অন্যান্য আইনশৃঙ্খলা বাহিনীর মত আনসার ভিডিপি শৃঙ্খলা বাহিনীও সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও জাতীয় সম্পদ রক্ষায় সর্বোচ্চ ত্যাগী শৃঙ্খলা বাহিনী হিসেবে কাজ করে যাচ্ছে।বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সর্ববৃহৎ জনবল নিয়ে যে কোন জাতীয় অনুষ্ঠানে নিরাপত্তাসহ উন্নয়নে কাজ করছে।

মাদক নারী নির্যাতন সহ যে কোন অপরাধ দমনে কঠোর ভূমিকা রাখতে সক্ষম বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী শৃঙ্খলা উন্নয়ন নিরাপত্তা নিশ্চিত করতে তৃণমূল পর্যায়ে কাজ করে যাচ্ছে ।দেশের যে কোন দূর্যোগে আনসার ভিডিপি সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেছে নির্বাচন সহ যে কোন জাতীয় অনুষ্ঠানে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী অবদান রেখেছে।

আদর্শ সদর উপজেলার সমাবেশে উপস্থিত সদস্য সদস্যাদের মাঝে আনসার-ভিডিপির মনোগ্রাম যুক্ত ছাতা ৩৪ টি,বাই সাইকেল ৯টি এবং শুভেচ্ছা পুরস্কার ২০ টি সহ অন্যান্য উপহার সামগ্রী বিতরণ করা হয়।

Comments (০)
Add Comment