চট্টগ্রামের সন্দ্বীপে এম হোসাইন মেধা বৃত্তি পরীক্ষা সম্পন্ন।

চট্টগ্রামের সন্দ্বীপে এম হোসাইন মেধা বৃত্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে।সন্দ্বীপ প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় আজ সকালে বিপুল উৎসব উদ্দীপনার মধ্যদিয়ে সন্দ্বীপের তিনটি হাইস্কুলে এ পরিক্ষা সম্পন্ন হয়।

স্থানীয় শতাধিক প্রাথমিক ও হাইস্কুলের তৃতীয় ও ষষ্ঠ শ্রেণীর মোট ১১০২ জন শিক্ষার্থী এ পরিক্ষায় অংশ গ্রহন করে।ইউএসএ প্রবাসী মোশারফ হোসাইন জসিমের পৃষ্ঠপোষকতায় পরিক্ষা ২০০৪ সাল থেকে অধ্যাবধি চলে আসছে।এতে পরিক্ষা নিয়ন্ত্রক ছিলেন প্রেস ক্লাব সভাপতি রহিম মোহাম্মদ,সহকারী পরিক্ষা নিয়ন্ত্রক ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি সাইফুল ইসলাম ইনসাফ এবং পরিক্ষা সচিব ছিলেন সাংবাদিক ইলিয়াস কামাল বাবু।

অনুষ্ঠিত তিন কেন্দ্র হলো মুছাপুর বদিউজ্জামান উচ্চ বিদ্যালয়,দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান উচ্চ বিদ্যালয় ও গাছুয়া এ কে একাডেমী।

মুছাপুর বদিউজ্জামান উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব ছিলেন স্কুলের প্রধান শিক্ষক মাষ্টার আনোয়ারুল কবির ও হল সুপার ছিলেন মাষ্টার সাইফুল ইসলাম ইনসাফ,মুস্তাফিজুর রহমান উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব ছিলেন স্কুলের প্রধান শিক্ষক মাষ্টার দিদারুল আলম,হল সুপার ছিলেন মাষ্টার আকবর আলি,গাছুয়া এ কে একাডেমীর কেন্দ্র সচিব ছিলেন স্কুলের প্রধান শিক্ষক মাষ্টার আমিনুর রসুল খান ও হল সুপার ছিলেন মাষ্টার আজিজ।

বিভিন্ন কেন্দ্রের সমন্বয়কের দ্বায়িত্ব পালন করেন প্রেসক্লাবের সদস্য যথাক্রমে সুফিয়ান মানিক,মোজাম্মেল হোসেন,ইসমাইল হোসেন মনি,গোলাম মোস্তফা লিটন,আলি হোসেন প্রমুখ।

Comments (০)
Add Comment