চট্টগ্রামের সন্দ্বীপে এম হোসাইন মেধা বৃত্তি পরীক্ষা সম্পন্ন।

0 ৫১০,০৫৫

চট্টগ্রামের সন্দ্বীপে এম হোসাইন মেধা বৃত্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে।সন্দ্বীপ প্রেস ক্লাবের ব্যবস্থাপনায় আজ সকালে বিপুল উৎসব উদ্দীপনার মধ্যদিয়ে সন্দ্বীপের তিনটি হাইস্কুলে এ পরিক্ষা সম্পন্ন হয়।

স্থানীয় শতাধিক প্রাথমিক ও হাইস্কুলের তৃতীয় ও ষষ্ঠ শ্রেণীর মোট ১১০২ জন শিক্ষার্থী এ পরিক্ষায় অংশ গ্রহন করে।ইউএসএ প্রবাসী মোশারফ হোসাইন জসিমের পৃষ্ঠপোষকতায় পরিক্ষা ২০০৪ সাল থেকে অধ্যাবধি চলে আসছে।এতে পরিক্ষা নিয়ন্ত্রক ছিলেন প্রেস ক্লাব সভাপতি রহিম মোহাম্মদ,সহকারী পরিক্ষা নিয়ন্ত্রক ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি সাইফুল ইসলাম ইনসাফ এবং পরিক্ষা সচিব ছিলেন সাংবাদিক ইলিয়াস কামাল বাবু।

অনুষ্ঠিত তিন কেন্দ্র হলো মুছাপুর বদিউজ্জামান উচ্চ বিদ্যালয়,দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান উচ্চ বিদ্যালয় ও গাছুয়া এ কে একাডেমী।

মুছাপুর বদিউজ্জামান উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব ছিলেন স্কুলের প্রধান শিক্ষক মাষ্টার আনোয়ারুল কবির ও হল সুপার ছিলেন মাষ্টার সাইফুল ইসলাম ইনসাফ,মুস্তাফিজুর রহমান উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব ছিলেন স্কুলের প্রধান শিক্ষক মাষ্টার দিদারুল আলম,হল সুপার ছিলেন মাষ্টার আকবর আলি,গাছুয়া এ কে একাডেমীর কেন্দ্র সচিব ছিলেন স্কুলের প্রধান শিক্ষক মাষ্টার আমিনুর রসুল খান ও হল সুপার ছিলেন মাষ্টার আজিজ।

বিভিন্ন কেন্দ্রের সমন্বয়কের দ্বায়িত্ব পালন করেন প্রেসক্লাবের সদস্য যথাক্রমে সুফিয়ান মানিক,মোজাম্মেল হোসেন,ইসমাইল হোসেন মনি,গোলাম মোস্তফা লিটন,আলি হোসেন প্রমুখ।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!