মুরাদনগরে দ্রব‍্যমূল‍্যের ঊর্ধগতি নিয়ন্ত্রণে ভ্রাম‍্যমান আদালতের অভিযান।

কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাজারে দ্রব্যমূল্যের ঊর্ধগতি নিয়ন্ত্রণে ভ্রাম্যমাণ আদালতের বিশেষ অভিযানে ৪টি প্রতিষ্ঠানকে ৩৫০০০ টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (০৯ মার্চ) দুপুর ১২টায় মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাজারে এ অভিযান পরিচালনা করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি ) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সুমাইয়া মমিন বিষয়টি নিশ্চিত করে জানান, আসন্ন রমজানকে কেন্দ্র করে সয়াবিন তেল সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে ৪টি প্রতিষ্ঠানকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এমন অভিযান অব্যাহত থাকবে।

এসময় উপজেলার খাদ্য নিয়ন্ত্রণ কর্মকর্তা সেলিম মিয়া বলেন, কোম্পানীগঞ্জ বাজারের মেসার্স কৃষ্ণ চন্দ্র সাহা, মুদি দোকানের মালিককে ১০ হাজার টাকা, সুবল চন্দ্র সাহা মুদি দোকানের মালিককে ১০ হাজার টাকা, জয় দয়াময় ভান্ডার মুদি দোকানের মালিককে ১০ হাজার টাকা, চিশতীয়া ট্রেডার্স মুদি দোকানের মালিককে ৫ হাজার টাকা নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রুধকল্পে জরিমানা করা হয়েছে।

বৃহত্তর কোম্পানীগঞ্জ বাজার বণিক সমিতির আহবায়ক চন্দন বণিক ও যুগ্ম – আহবায়ক মহিউদ্দিন ভুইয়া, দিলীপ সাহাসহ আরোও অনেকেই উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ভ্রাম্যমাণ আদালতের বিশেষ অভিযান পরিচালনায় মুরাদনগর থানার এস.আই হামিদুল ইসলাম বিপিএম’র নেতৃত্বে পুলিশের একটি দল সহযোগিতা করেন।

Comments (০)
Add Comment