সন্দ্বীপে দীর্ঘাপাড় ইউনিয়নে নির্বাচন সম্পন্ন।

0 ২০০,৪৩৯

অবাধ,সুষ্ঠু ও সুন্দর পরিবেশের মধ্য দিয়ে চট্টগ্রামের সন্দ্বীপে দীর্ঘাপাড় ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন হয়েছে।রবিবার সকাল ৯ টা থেকে বিকাল ৫টা পর্যন্ত নিশ্চিদ্র নিরাপত্তার মধ্য দিয়ে ভোটাররা অবাধে কেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রদান করে।

সুষ্ঠু ভোট প্রদানের পরিবেশ নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনীর ব্যাপক উপস্থিতি ছিল চোখে পড়ার মত।৯টি ওয়ার্ডের নয় ভোটকেন্দ্রের বিপরীতে ভোটার সংখ্যা ছিল ১৩৪৮।

এ ভোটারের নিরাপত্তায় প্রতিটি কেন্দ্রে ১৪ জন পুলিশ ও ১৭ জন আনসার।এ ছাড়া টহলে ছিল অতিরিক্ত পুলিশ,র্যাব ও কোস্ট গার্ড।মোবাইল টিম নিয়ে ৩ জন ম্যাজিষ্ট্রেট বিভিন্ন কেন্দ্রে সার্বক্ষণিক দায়িত্ব পালন করেন।

বিনা প্রতিন্দ্বন্দিতায় ইতোপূর্বে চেয়ারম্যান পদে (নৌকা)নির্বাচিত হয়েছেন হাজী আবুল কাসেম।৯টি ওয়ার্ডে ৯জন সাধারন সদস্য ও সংরক্ষিত সদস্য পদে ৩ জন সদস্য পদের বিপরীতে প্রার্থীর সংখ্যা ছিল ৩৪ জন।

বিভিন্ন কেন্দ্রে ভোটারের সংখ্যা ১০০/১৫০ কিংবা তারও কম থাকায় ভোট কেন্দ্রগুলোতে ছিল না কোন জটলা। জাল ভোট দেয়ায় ৫ ও ৮ নং কেন্দ্রে দু’নারী ভোটারকে ম্যজিষ্ট্রেট মঈন উদ্দিনের মোবাইল আদালত ৫০০০ টাকা জরিমানা করেন।

বেসরকারী ফলাফলে নির্বাচিত হয়েছেন-১নং ওয়ার্ডে-আকবর হোসেন,২নং ওয়ার্ডে-দিলশাদ,৩নংওয়ার্ডে-বেলাল উদ্দিন,৪নং ওয়ার্ডে-আবু তাহের,৫ নং ওয়ার্ডে-আলতাফ সওদাগর ৬ নং ওয়ার্ডে-জসিম,৭ নং ওয়ার্ডে-জামাল,৮নং ওয়ার্ডে -আব্দুল আজিজ রুবেল ও ৯ নং ওয়ার্ডে-নিজাম উদ্দিন।

এছাড়া সংরক্ষিত সদস্য পদে ১,২,৩ নং ওয়ার্ডে-রাহেনা বেগম,৪,৫,৬ নং ওয়ার্ডে-রোকেয়া বেগম,৭,৮,৯ নং ওয়ার্ডে তাহমিনা বেগম নির্বাচিত হয়েছেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!