সন্দ্বীপে সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন।

0 ৩৮৭,৬৮৫

সন্দ্বীপে শিক্ষার গুনগত মানোন্নয়নে অঙ্গীকারাবদ্ধ সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার ১০ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন হয়েছে।কর্মসুচীর মধ্যে ছিলো আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান।

৩১ জুলাই মুছাপুর জুনিয়র অসংলগ্ন প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়েছে এ প্রতিষ্ঠা বার্ষিকী। সভায় সভাপতিত্ব করেন পত্রিকার সম্পাদক অধ্যক্ষ মুক্তাদের আজাদ খাঁন।সভা সঞ্চালনা করেন সাংবাদিক ইলিয়াস সুমন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব মাষ্টার মোঃ শহীদুল্ল্যাহ,নাট্যকার আবুল কাসেম শিল্পী,মাষ্টার ফজলুল করিম বাবুল,বিশিষ্ট সমবায় ব্যক্তিত্ব কামরুল ইসলাম টিটু,বিশিষ্ট ব্যবসায়ী আসিফ আক্তার,নিজেরা করির সমন্বয়কারী মতিউর রহমান, সাংবাদিক বাদল রায় স্বাধীন,মাষ্টার টিকলু মজুমদার,জন্মাষ্টমী পরিষদের সাধারন সম্পাদক মাষ্টার বিধান দাস,সংস্কৃতি কর্মী আরেফিন তৈয়ব প্রমুখ।

সভায় বক্তারা বলেন সোনালী সন্দ্বীপ পত্রিকার পরে ১ দশক ধরে সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকা অনেক সংবাদ কর্মী তৈরি ও সন্দ্বীপে শিক্ষা বিস্তারে প্রশংসনীয় ভুমিকা রেখেছে।

বিশেষ করে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান,চিত্রাংকন প্রতিযোগিতা,শিক্ষা উপকরন বিতরন সহ শিক্ষার্থী সংবর্ধনা ও কৃর্তি শিক্ষাথীদের সাফল্য গাঁথা প্রচার করে তাদের মাঝে নতুন উদ্যম সৃষ্টি করে তাদের কাংখিত লক্ষ অর্জনে প্রেরনা যুগিয়েছে।এর ধারাবাহিকতা বজায় রাখতে বক্তারা প্রয়োজনীয় পরামর্শ দেন।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!