সন্দ্বীপে মাস্টার শামসুল হক ফাউন্ডেশনে ইফতার মাহফিল অনুষ্ঠিত।

0 ৬৮৮,০১১

সন্দ্বীপে মাষ্টার শামসুল হক ফাউন্ডেশন কর্তৃক মাহে রমজান উপলক্ষে ২১০ জনের মাঝে উপহার সামগ্রী প্রদান এবং চারশত মুসল্লীকে ইফতার করানো হয়েছে।এছাড়াও ইফতার পুর্ববর্তী দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ১৭ এপ্রিল ২০২৩ইং সোমবার বিকালে মুছাপুর ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের ভুলাই বাড়িতে অনুষ্ঠিত এই বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাংসদ মাহফুজুর রহমান মিতা।এছাড়া সভায় সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ও তাঁর পুত্র লন্ডন প্রবাসী মোঃ নিজাম উদ্দিন।

ইফতার সামগ্রী বিতরন অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলিগের ভারপ্রাপ্ত সভাপতি আলাউদ্দিন বেদন,জেলা পরিষদ সদস্য ছিদ্দিকুর রহমান,মুছাপুর ইউপি চেয়ারম্যান আবুল খায়ের নাদিম ও হারামিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন।
অনুষ্ঠানের সার্বিক তত্বাবধানে ছিলেন ফাউন্ডেশনের চেয়ারম্যান ইউএসএ প্রবাসী মো: রিদোয়ানুল বারী।

এছাড়া অন্যান্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় ইউপি মেম্বার নিজাম উদ্দিন,ইউপি মেম্বার সেলিম উদ্দিন ও মাষ্টার নিজাম উদ্দিন প্রমুখ।

এই সময় বক্তারা বলেন উক্ত ফাউন্ডেশন ও ফাউন্ডেশনের চেয়ারম্যান লন্ডন প্রবাসী নিজাম উদ্দিন এবং ফাউন্ডেশনের চেয়ারম্যান ইউএসএ প্রবাসী রিদোয়ানুল বারীর পক্ষ থেকে বিগত অনেক বছর ধরে অনেক গুলো মসজিদ-মাদ্রাসায় নির্মান সামগ্রী ও আর্থিক সহযোগিতা ছাড়াও বিভিন্ন দরিদ্র,অসহায় ও অসুস্থ রোগীদের সহায়তা প্রদান করে হচ্ছে।

এছাড়াও বিভিন্ন সংগঠনের মাধ্যমে অত্র এলাকার উন্নয়নে তারা নিরলস কাজ করে যাচ্ছেন।আমরা এ ফাউন্ডেশনের উত্তরোত্তর সাফল্য কামনা সহ মরহুমের পরিবারের প্রতিটি সদস্যের জন্য দোয়া প্রার্থনা করছি মহান আল্লাহর দরবারে।উনাদের দানের হাত আরো প্রসারিত হউক।

এ সময় প্রধান অতিথি এমপি মাহফুজুর রহমান মিতা বলেন,আওয়ামী সরকারের আমলে মুছাপুর ইউনিয়নে অনেক উন্নয়ন হয়েছে।শুধু মুছাপুর নয় সমগ্র সন্দ্বীপে ব্যাপক উন্নয়নের জোয়ার বইছে।তাই আওয়ামী লীগ সরকার মানে উন্নয়নের সরকার।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!