আওয়ামী লীগের স্বাস্থ্য উপ-কমিটিতে সন্দ্বীপের কৃতি সন্তান ডা. জামাল উদ্দিন চৌধুরী।

0 ৭০৯,৭৮২

আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যাবিষয়ক উপকমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় আওয়ামী লীগ।কমিটিতে সদস্য নির্বাচিত হয়েছেন সন্দ্বীপের কৃতি সন্তান ড.জামাল উদ্দিন চৌধুরী।

এছাড়াও ড. জামাল উদ্দিন চৌধুরী স্বাধীনতা চিকিৎসক পরিষদ(স্বাচিপ)এর সভাপতি,বাংলাদেশ প্রাইভেট মেডিকেল প্রাকটিশনার্স এসোসিয়েশনের মহাসচিব,বাংলাদেশ মেডিকেল এন্ড ডেন্টাল কাউন্সিল কার্যকরী পরিষদের সদস্য,বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সদস্য হিসাবেও দায়িত্ব পালন করে যাচ্ছেন।

শনিবার(৮ জুলাই)এই কমিটির অনুমোদন দেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।উপকমিটিতে ডা. জামাল উদ্দিন চৌধুরীসহ সদস্য হিসেবে রয়েছেন ৭৯ জন।

এ উপকমিটির চেয়ারম্যান করা হয়েছে সাতক্ষীরা-৩ আসনের সংসদ সদস্য এবং সাবেক স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী প্রফেসর ডা. আ ফ ম রুহুল হককে।

এছাড়া আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানাকে সদস্য সচিব করা হয়েছে।২০২৫ সাল পর্যন্ত এই উপ-কমিটি দায়িত্ব পালন করবে।

ডা. জামাল উদ্দিন চৌধুরী রাজনীতির মাঠেও বেশ স্বক্রিয়।তিনি ২০০৮ সালে চট্টগ্রাম-৩ আসনে নৌকার প্রার্থী ছিলেন।এছাড়া চিকিৎসা ক্ষেত্রে তার অবদান অপরিসীম।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!