কক্সবাজারের চকরিয়া থেকে ৫টি আগ্নেয়াস্ত্র এবং ১১টি কার্তুজ উদ্ধারসহ দুইজন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭,চট্টগ্রাম।

0 ৬৮৮,০৪৪

কক্সবাজারের চকরিয়া থেকে ৫টি আগ্নেয়াস্ত্র এবং ১১টি কার্তুজ উদ্ধারসহ দুইজন অস্ত্রধারী সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৭,চট্টগ্রাম।গত ২৫শে ফেব্রুয়ারি আনুমানিক সাড়ে সাতটায় র‌্যাব-৭,চট্টগ্রামের একটি আভিযানিক দল কক্সবাজার জেলার চকরিয়া থানাধীন ফাঁসিয়াখালী এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে ৫টি দেশীয় প্রযুক্তিতে তৈরী আগ্নেয়াস্ত্র এবং ১১টি কার্তুজ উদ্ধারসহ দুইজন অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করতে সক্ষম হয়।গ্রেফতারকৃতরা হলেন কক্সবাজারের চকরিয়ার রংমহল এলাকার মৃত সফর মুল্লুকের ছেলে মোসাদ্দেক(৩২) এবং কক্সবাজার চকরিয়ার উত্তর পাড়া এলাকার মৃত তাজর মুল্লুকের ছেলে নেজাম উদ্দিন(৩৮)।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়,উদ্ধারকৃত অস্ত্রগুলো দিয়ে তারা স্থানীয়ভাবে এলাকায় প্রভাব বিস্তার,প্রতিপক্ষকে ভয় দেখানো এবং মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও বহনে নিরাপত্তা নিশ্চিত কল্পে ব্যবহার করত।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত অস্ত্র ও গোলাবারুদ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত লিখুন

Your email address will not be published.

error: Content is protected !!